গাজীপুরে অটো ছিনতাই, গ্রেফতার ২

0
68
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ডিবি পুলিশ পরিচয়ে গাজীপুরে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা। মহানগরের পূবাইল থানায় ২০২২ সালের ১৬ এপ্রিল দায়ের করা মামলার ঘটনায় ছিনতাই করা অটোসহ জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- মুন্সীগঞ্জ সদর খানকা দালালপাড়া এলাকার মৃত কামাল হোসেনের ছেলে মো. সমরাট (৩৩) এবং ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানার কইখালি বাজার এলাকার মৃত মোকছেদ আলীর ছেলে আল আমিন (২৪)। ঢাকার আশুলিয়া থানার চারিগ্রাম এলাকার আতাউর রহমানের ভাড়া বাড়িতে থেকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, মামলার বাদী কামরুল ইসলাম ২০২২ সালের ১৩ এপ্রিল মৃত্যুর সংবাদ পেয়ে তার দুই ভাইসহ নিজস্ব সিএনজি নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে অনুমান রাত ৪টার দিকে পূবাইল থানাধীন হায়দ্রাবাদ সাকিনস্থ আক্কাছ মার্কেটের কাছে তিন রাস্তার মোড়ে পৌঁছামাত্রই একটি হাইস গাড়ি থেকে চারজন লোক নেমে তার সিএনজি থামানোর জন্য সিগন্যাল দেয়। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশের সদস্য পরিচয় দিয়ে সিএনজি তল্লাশি করার কথা বলে সিএনজি থেকে নামিয়ে হাত, পা ও মুখ স্কচটেপ দিয়ে বেঁধে হাইস গাড়িতে তোলেন এবং তাদের সঙ্গে থাকা নগদ ৭২ হাজার টাকা নিয়ে নেন ও তাদের সিএনজি নিয়ে পালিয়ে যান। ওই ঘটনায় অজ্ঞাতনামা ৪ জনের বিরুদ্ধে মামলা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here