গাজীপুরে অপহৃত উদ্ধার

0
301
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর পাজুলিয়া এলাকা হতে অপহৃত ভিকটিম মোঃ পারভেজ(২০)কে রওশন সড়ক এলাকা হতে উদ্ধার করেছে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প।
শুক্রবার রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর বাসন থানাধীন রওশন সড়ক এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর বাসন থানাধীন রওশন সড়ক এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহৃত ভিকটিম মোঃ পারভেজ(২০), পিতা-মোঃ আফজাল হোসেন, মাতা-পারভীন বেগম, সাং-পাজুলিয়া, থানা-সদর, জিএমপি, গাজীপুরকে নিয়ে গাড়ীযোগে ভোগড়া বাইপাস এর দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করিলে অপহনকারীরা ভিকটিমকে রওশন সড়ক এলাকায় রাস্তার উপর ফেলে দ্রুত পালিয়ে যায়। উক্ত স্থান হতে র‌্যাবের অভিযানিক দলটি ভিকটিমকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন গার্মেন্টস কর্মী। সে গত ২৮/১১/১৯ তারিখ অনুমান ১৬.০০ ঘটিকার সময় নিজ বাড়ী হতে গাজীপুর সালনায় যাওয়ার পথে ০৪/০৫ জন অজ্ঞাতনামা অপহরণকারী ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গাজীপুর সদর থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর-১১৩৫ তারিখ ২৮/১১/১৯ খ্রিঃ।
অপহরণের পর গত ২৮ নভেম্বর ২০১৯ তারিখ অনুমান ২০.৩০ ঘটিকার দিকে অপহরনকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ০৩ লক্ষ টাকা দাবি করে।
বিষয়টি গত ২৮ নভেম্বর ২০১৯ ইং তারিখ রাত ২২.৩০ ঘটিকার সময় ভিকটিমের পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ভিকটিমের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে বাসন থানাধীন রওশন সড়ক এলাকা হইতে অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here