গাজীপুরে গরিব অসহায় ও বিধবা পরিবারের মাঝে বিনামূল্যে ঘর নির্মাণ কাজের উদ্বোধন

0
315
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীতে গোল্ডেন ড্রিমস এসোসিয়েশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ১৭ মার্চ ২০২০ উপলক্ষে বীরমুক্তিযোদ্ধা, এতিম, বিধবা ও সুবিধাবঞ্চিত গৃহীহনদের জন্য বিনামূল্যে ১০০টি গৃহ নির্মাণ ও হস্তান্তর কর্মসূচির ৬৮তম গৃহটি গাজীপুর মহানগর ৩৩ নং ওয়ার্ডের খাইলকুর ভালুকার টেক গ্রামের অসহায় পরিবারের বিধবা আলেকজান বিবি ও তার প্রতিবন্ধী মেয়ের জন্য ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান গতকাল সোমবার গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহŸায়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইসমাইল হোসেনর পরিচালনায় অনুষ্ঠিত হয়েছে। গরিব, অসহায় ও বিধবা পরিবারের মাঝে ঘর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা কাজী আতাউর রহমান,গাজীপুর সদর থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী মাহাবুবুর রহমান স্বপন, কাশিমপুর থানা যুবলীগ নেতা রিপন সরকার, পূবাইল থানা যুবলীগ নেতা সাইফুল্লাহ মোক্তাদির নয়ন, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা এড. বিল্লাল হোসেন, গাছা থানা যুবলীগ নেতা হুমায়ুন কবির রাজ,মামুনুর রশিদ, মনির হোসেন, বাবু পাঠান,আবুল কালাম, সাদেকুর রহমান,পারভেজ মোল্লা,দিপু রাহাত মিজানুর রহমান প্রমুখ।
গোল্ডেন টিম অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন সাধারণত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম (১৭মার্চ ২০১২০) জন্মবার্ষিকী উপলক্ষে আমরা টার্গেট করেছি ২০২০ সালে বঙ্গবন্ধুর শততম জন্মদিন উপলক্ষে আমরা ১০০টি ঘর নির্মাণ করে দিবসেই লক্ষ্যে আমরা ১৯১৫ সাল থেকে কাজ করে যাচ্ছি ইতিমধ্যে আমরা ৬৬ টি ঘর নির্মাণ করেছি তা গাজীপুরে বীর মুক্তিযুদ্ধা,বিধাব,এতিম,সুবিধাবঞ্চিতদের মাঝে বুজিয়ে দিয়েছি,তিনি আরও বলেন আমরা শুধু ১০০টি ঘর নির্মাণ করে ক্লান্ত হবো না আমাদের রাজনৈতিক পদ পদবী থাকুক বা না থাকুক এদেশের মানুষের মঙ্গলের জন্য আমরা কাজ করে যাব।বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে হত দরিদ্রদের মাঝে ১০০টি ঘর নির্মান করে তাদের হাতে তুলে দিবো। এ পর্যন্ত ৬৬টি ঘর হস্তান্তর করা হয়ে গেছে। বাকী গুলো এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। অনুষ্ঠান শেষে অসহায় পরিবারের বিধবা আলেকজান বিবির নতুন ঘর নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়।
উল্লেখ্য, গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে গোল্ডেন ড্রিমস্ এসোসিয়েশনের সহযোগিতায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ২০২০ উপলক্ষে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে বীরমুক্তিযোদ্ধা, বিধবা, এতিম ও সুবিধাবঞ্চিতদের মাঝে বিনামূল্যে ১শ’টি গৃহনির্মাণ এবং হস্তান্তর প্রকল্পের ৬৬টি ঘর হস্তান্তর করা হয়েছে। ৬৭তম গৃহ হস্তান্তর কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here