গাজীপুরে চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণের প্রধান আসামী রকি গ্রেফতার

0
281
728×90 Banner

সানাউল্লা স্বপন: গাজীপুরের দক্ষিণ কথোরা এলাকায় চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণের প্রধান আসামী মোঃ রাব্বি হাসান ওরফে রকি(১৯) কে গ্রেফতার করেছে।
১১ জুন র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর গাছা থানার মামলা নং-১৫ তারিখ ১১/০৬/১৯ গণধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান পলাতক আসামী মোঃ রাব্বি হাসান ওরফে রকি(১৯) কথোয়া এলাকায় অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ জিএমপি, গাজীপুর গাছা থানাধীন দক্ষিণ কথোরা আরিফ টেলিকম এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। আভিযানিক দলটি গত ১০/০৬/২০১৯খ্রিঃ গাজীপুরের দক্ষিণ কথোরা এলাকায় চাঞ্চল্য সৃষ্টিকারী গণধর্ষণ মামলার প্রধান পলাতক আসামী মোঃ রাব্বি হাসান ওরফে রকি(১৯), পিতা-আঃ মজিদ, সাং-দক্ষিণ কথোরা, থানা-গাছা, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানা যায় যে, গত ১০/০৬/১৯ খ্রিঃ রাত ২২.৩০ হতে ১১/০৬/১৯ তারিখ ভোর ০৫.৩০ টা পর্যন্ত ধৃত আসামী এবং তার সহযোগী ০৭/০৮ জন বন্ধু মিলে ভিকটিমকে জোরপূর্বক একটি রুমে আটক করে রাখে এবং ভিকটিমের হাত, পা, মুখমন্ডল বাধিয়া তাকে পালাক্রমে গণধর্ষণ করে। উক্ত ধর্ষণের ঘটনার পর থেকে গ্রেফতারকৃত আসামী পলাতক ছিল। উক্ত গণধর্ষণ ঘটনা কথোরা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছিল এবং ব্যাপক ভাবে মিডিয়ায় প্রচার হয়েছিল। এই ধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ রাব্বি হাসান ওরফে রকি(১৯) র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মধ্যে র‌্যাবের প্রতি আস্থা আরো বৃদ্ধি পেয়েছে। এই মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টায় র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। ধৃত আসামীকে থানায় হস্তান্তর ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here