গাজীপুরে ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে হাতে নাতে গ্রেফতার

0
289
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: র‌্যাব-১, সদস্যরা গাজীপুরের বারইপাড় এলাকা হতে ছিনতাইকারী চক্রের সক্রিয় ০৪(চার) জন সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে।
রোববার রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন বারইপাড়া এলাকায় একটি সংঘবর্ধ ছিনতাইকারী দল ছিনতাই এর উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন বারইপাড়া সাকিনস্থ ভাই ভাই হোটেলের অনুমান ১০০ গজ দক্ষিনে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ দেলোয়ার হোসেন নয়ন(৪০), পিতা-মোঃ আবু সাঈদ ভূইয়া, সাং-চারিতলা, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ, এ/পি সাং-জাতীয় বিশ্ববিদ্যালয় পূর্ব কলমেশ্বর, ওয়ার্ড নং-৩৫, থানা-গাছা, জিএমপি, গাজীপুর, ২। মোঃ নাসির উদ্দিন(২৭), পিতা-মোঃ আলতাফ আলী, সাং-নোয়াগাঁও, থানা-দোয়ারা বাজার, জেলা-সুনামগঞ্জ, এ/পি- সাং-বর্ণমালা হাসান লেন(রাশেদ মোল্লার বাড়ী), থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, ৩। মোঃ খাইরুল ইসলাম@খাইদুল(৪৫), পিতা-মৃত আব্দুল মোত্তালিব, সাং-কোরমশি, থানা-ইটনা, জেলা-কিশোরগঞ্জ এ/পি সাং-মোগরখাল, ওয়ার্ড নং-১৭, থানা-বাসন, জিএমপি, গাজীপুর, ৪। মোঃ মতিন মিয়া(৩০), পিতা-মৃত নুরুল ইসলাম, সাং-শাহবাগ, থানা-তাড়াইল, জেলা-কিশোরগঞ্জ, এ/পি-সাং-মালেকের বাড়ী গোতিয়ারা(সিদ্দিকের বাড়ীর ভাড়াটিয়া), ওয়ার্ড নং-৩২, থানা-গাছা, জিএমপি, গাজীপুরদের’কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় আসামীদের দেহ তল্লাশী করে ০১ টি চাপাতি, ০৩টি চাকু এবং ০৪ (চার) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তারা এবং তাদের সহযোগীরা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরের বিভিন্ন স্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে গাজীপুর জয়দেবপুর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here