গাজীপুরে ডাকাতির টাকাসহ ৪ ডাকাত গ্রেফতার

0
160
728×90 Banner

অলিদুর রহমান অলি: গত সোমবার রাত আনুমানিক ১.৩০ টার দিকে কাশিমপুর থানাধীন লতিফপুর সাকিনস্থ চাইনিজ নাগরিকের মালিকানাধীন সারাব চংথিয়েন রি – জেনারেশন রিসাের্স কোম্পানী লিমিটেড ( সিশা ফ্যাক্টরী ) তে ৫/৬ জন্য ডাকাত বাউন্ডারি ওয়ালের উপর দিয়ে ভিতরে প্রবেশ করে।অতঃপর মালিক মিঃ অং এ-র শয়ন কক্ষে প্রবেশ করে তাকে মাথায় লোহার রোড দিয়ে আঘাত করে গুরুতর রক্ত জখম করে।তার কক্ষে ব্যাটারির কার্টুনে থাকা নগত ১,৫০,০০,০০০ টাকা এবং একটি আইফোন মোবাইল সেট যার মূল্য ১,০০,০০০ টাকা জোর পূর্বক নিয়ে যায়।উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে কাশিমপুর থানার মামলা নং-০৪ ৭/৯/২০২০ ইং তারিখ ধারা-৩৯৫/৩৯৭ দঃ বিঃ মামলা রুজু হয়।
পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার জনাব মােঃ আজাদ মিয়া মহােদয় এর দিক নির্দেশনায় , উপ – পুলিশ কমিশনার ( অপরাধ – উত্তর বিভাগ ) জনাব মােহাম্মদ শরিফুর রহমান এর তত্বাবধানে , এসি কোনাবাড়ী জোন জনাব থােয়াইঅং মারমা এর নেতৃত্বে একটি টীমসহ কাশিমপুর থানা পুলিশের একাধিক টীম গাজীপুর মহানগর , জামালপুর জেলা ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ।
প্রথমে গত সোমবার দিবাগত রাতে জামালপুর হতে আসামী ( ১ ) সেলিনা বেগম ( আসামী সাইফুলের ১ম স্ত্রী ) -কে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সােপর্দ করা হয় এবং তার নিকট হতে লুণ্ঠিত ৪৫,৯৯,০০০/- ( পয়ঁতাল্লিশ লক্ষ নিরানব্বই হাজার ) টাকা উদ্ধার করা হয় । পরবর্তীতে গােপন তথ্যের ভিত্তিতে ( ২ ) সাইফুল ইসলাম, সুন্দর আলী, সাদা, টংকু ( ৩৮ ) , পিতা – মােঃ জয়নাল আবেদীন , মাতা – সুফিয়া বেগম কালটি , সাং – জাউডাঙ্গা ( ডিক্রীরচর চিংটিমারী ), ডাকঘর – তারাটিয়া, থানা – দেওয়ানগঞ্জ, জেলা- জামালপুর, এ / পি মেশিনপাড় জিরানী ( রিনার বাড়ীর ভাড়াটিয়া ) , থানা – আশুলিয়া, জেলা – ঢাকা । ( ৩ ) ইব্রাহীম খলিল ( ২৫ ), পিতা – জয়নাল আবেদীন, মাতা – খােদেজা খাতুন, সাং – ডিক্রীরচর চিংটিমারী , ডাকঘর – তারাটিয়া, জেলা জামালপুর, এ / পি – বাইমাইল ( বছির উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া ) , থানা – কোনাবাড়ী, গাজীপুর মহানগর ( ৪ ) মােঃ এমদাদুল্লাহ এমদাদ ( ২০ ), পিতা – মােঃ শাহজাহান, মাতা – মাহফুজা বেগম, সাং – লতরদী , থানা – মতলব উত্তর, জেলা – চাঁদপুর, এ / পি- সারাব চংথিয়েন রি – জেনারেশন রিসাের্স কোম্পানী লিঃ সিশা ফ্যাক্টরীর সিকিউরিটি গার্ড , থানা – কাশিমপুর , গাজীপুর মহানগর – দের গ্রেফতার করে।
তাদের নিকট হতে অত্র মামলায় লুণ্ঠিত ২৯,০০,০০০ / – ( উনত্রিশ লক্ষ ) টাকা উদ্ধার করা হয় । অদ্যবধি একজন মহিলা সহ ০৪ জন আসামীকে গ্রেফতার করা হয় ও ৭৪,৯৯,০০০/- ( চুয়াত্তুর লক্ষ নিরানব্বই হাজার ) টাকা উদ্ধার করা হয় । ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামী গ্রেফতার , লুষ্ঠিত অবশিষ্ট টাকা উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে তদন্ত অব্যাহত রয়েছে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here