গাজীপুরে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
98
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম খেলাধুলার অঙ্গনকেও যেভাবে তুলে ধরছে সেটিকে দারুণ মুহূর্ত বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
গাজীপুরে শুক্রবার নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, ‘হাঁটিহাঁটি পা পা করে নিউজবাংলা ডটকম এক বছর পার করেছে৷ এতো অল্প সময়ে একটি অনলাইন সংবাদমাধ্যম এতো জনপ্রিয় হতে পারে এটি নিউজবাংলাকে না দেখলে বিশ্বাস করা যায় না।
‘আমরা নিউজবাংলার জন্মদিনে শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি। আমরা আশাকরি এভাবে বছরের পর বছর সংবাদ মাধ্যমের মাধ্যমে গ্রাম পর্যায়ের মানুষের দুঃখ, দুর্দশা তুলে ধরবে নিউজবাংলা।’
জাহিদ আহসান রাসেল বলেন, ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে বলতে চাই, নিউজবাংলার এই পথচলায় খেলাধুলার অঙ্গনকেও তারা যেভাবে তুলে ধরছে এবং যেভাবে প্রাধান্য দিচ্ছে সেটি একটি দারুণ মুহূর্ত। আমরা মনে করি, নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম খেলাধুলাকে এগিয়ে নিতে ভূমিকা রাখবে। নিউজবাংলার স্বত্বাধিকারী চৌধুরী নাফিজ সরাফাতসহ নিউজবাংলা টিমকে জন্মদিনের শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনা জানাই।’
এর আগে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়।
দিনটি উপলক্ষে শুক্রবার বিকেল ৫টায় টঙ্গী থানা প্রেস ক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত মল্লিক বাবু, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ।
এর আগে বিকেলে টঙ্গী থানা প্রেসক্লাব প্রাঙ্গণে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর ও মেয়র পদ প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মণ্ডল, সিরাজউদ্দিন সরকার বিদ্যানিকেতন অ্যান্ড কলেজের অধ্যক্ষ ওয়াদুদুর রহমান, মহানগর তাঁতী লীগের সভাপতি শাহ আলম, টঙ্গী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভুইঁয়া, টঙ্গী থানা যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মহর মৃধা, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি হুমায়ুন কবির বাপ্পি, ৪৭নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মনির হোসেন সাগর, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার রাজিবুল হাসান, প্রথম আলোর গাজীপুর সংবাদদাতা আল-আমিন, রাইজিংবিডির প্রতিনিধি রেজাউল করিম, ৫৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান পিংকু, ৪৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সুজন, ৪৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুয়েল হোসেন জয়, ৪৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহজাদা সেলিম লিটন, সাংগঠনিক সম্পাদক মাহমুদ তন্ময়, আসাদ খানসহ অনেকে। পরে আতশবাজি ফুটিয়ে জমকালো আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন হয়।
শুভেচ্ছা বক্তব্যে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here