গাজীপুরে বোম্বাই মাদ্রাসার ৬ষ্ঠ বার্ষিক ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত

0
37
728×90 Banner

অলিদুর রহমান অলি : হাজীয়ানী তাহেরা বেগম হাজী আব্দুল গাফ্ফার মাদরাসা ও এতিমখানা (বোম্বাই মাদরাসা) এর উদ্যােেগ হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ৬ষ্ঠ বার্ষিক ইসলামী মহাসম্মেলনে অনুষ্ঠিত হয়। উক্ত ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক সফল কাউন্সিলর ও গাছা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শায়খুত তাফসীর আল্লামা খুরশিদ আলম কাসেমী দা.বা. প্রতিষ্ঠাতা পরিচালক-মারকাযুল ফিকরিল কুরআনী, ঢাকা। কুরআন ও হাদিসের আলোচনা আশেপাশের এলাকা থেকে হাজার হাজার মুসুল্লি এই মহা সম্মেলনে যোগদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, ইসলামী শরীয়ত মোতাবেক সবসময় চলা ফেরা করি। আমি গাজীপুরের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার উন্নয়নে আমার সামর্থ্য অনুযায়ী সহযোগীতা করার চেষ্টা করি। আমি মসজিদ, মাদ্রাসা ও একটি কলেজের পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছি। আমি রাজনীতি করতে গিয়েও আল্লাহ এবং আল্লাহর রাসূলের দেখানো পথেই চলার চেষ্টা করি। সততার প্রশ্নে আমি আপোষহীন। আগামী দিন গুলোতে আমি ইসলামের পথে এভাবেই চলবো এবং সকল ইসলামী প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কাজে শরিক থাকবো, ইনশাআল্লাহ।
প্রধান বক্তা বলেন, আপনারা সবাই হালালকে হালাল জেনে এবং হারামকে হারাম জেনে চলবেন। কুরআন ও হাদিস অনুযায়ী রাসূলের(সাঃ) দেখানো পথে চলবেন,তাহলেই ইহকালীন ও পরকালীন মুক্তি পাবেন, ইনশাআল্লাহ। অনুষ্ঠানে ১৯জন হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান করা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here