গাজীপুরে ভিক্ষুকদের ঘরেও যাচ্ছে সাংসদের উপহার

0
243
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মহামারি করোনা ভাইরাসের লকডাউনে সাধারণ মানুষের পাশাপাশি বিপাকে পড়েছেন ভিক্ষুকরা। খেয়ে-না খেয়ে জীবন পাড় করছেন তারা। এমন পরিস্থিতিতে এসব ভিক্ষুকদের পাশে দাঁড়িয়েছেন গাজীপুর-০৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।
দলীয় কর্মীদের মাধ্যমে তিনি ভিক্ষুকদের ঘরে ঘরে উপহার হিসেবে পাঠাচ্ছেন চাল,ডাল, আলু, মুড়ি সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।
একজন সংসদ সদস্যের পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী পেয়ে ভিক্ষুক তোফাজ্জল মিয়া খুশিতে কেঁদে ফেলেন। একজন এমপি হয়েও তার মত মানুষের কথা মনে রেখেছেন এতেই তিনি খুশী। দুই হাত তুলে আল্লাহর কাছে দোয়া করেছেন তারা।
প্রসঙ্গত, করোনা প্রাদুর্ভাবের পর থেকেই প্রধানমন্ত্রীর নির্দেশে গাজীপুর-০৩ আসনের সংসদ সদস্য ব্যক্তিগত উদ্যোগে ১৫ হাজারের বেশি মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছেন চাল ডাল তেল আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।
ইকবাল হোসেন সবুজ জানান, প্রয়োজনে এই তালিকা আরো দীর্ঘ হবে। আমি কথা দিচ্ছি, শ্রীপুর উপজেলাসহ গাজীপুর সদর উপজেলার মির্জাপুর, ভাওয়ালগড় ও পিরুজালী ইউনিয়নের একজন মানুষও অভুক্ত থাকবে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here