গাজীপুরে মশার কয়েলের আগুনে দগ্ধ চার

0
292
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে মশার কয়েল থেকে বসতঘরে আগুন ধরে এক পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) রাতে সিটি করপোরেশনের চক্রবর্তী এলাকায় আব্দুল জলিলের বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।
আগুনে জলিল, তার ছেলে ইয়াসিন মাহমুদ (১৩), মেয়ে জিয়াসমিন (২০) ও মেয়েজামাই আবুল হাসান (২৩) দগ্ধ হয়েছেন।
প্রথমে তাদের স্থানীয় শেখ ফজিলাতুন্নেসা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে, পরে সেখান থেকে শনিবার সকালে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।
পুলিশ ও দগ্ধরা জানান, শুক্রবার জিয়াসমিন ও তার স্বামী আবুল হাসানকে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন। রাতে জিয়াসমিন তার স্বামী হাসান ও ছোট ভাই মাহমুদ এক রুমে ঘুমান।
পাশে আরেকটি রুমে তার বাবা মা ঘুমিয়ে পড়েন। রাত তিনটার দিকে মশার কয়েল জ্বালানোর সময় জিয়াসমিনের কাপড়ে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে আগুন পুরো রুমে ছড়িয়ে পড়ে।
এ সময় তারা তিনজন রুমের এক পাশের দেয়াল ধাক্কা দিয়ে ফেলে পাশে একটি ডোবার পানিতে পড়ে যান। এক পর্যায়ে তাদের চিৎকার শুনে জিয়াসমিনের বাবা জলিল তাদের উদ্ধার করতে ওই রুমে ঢুকে তিনিও দগ্ধ হন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বলেন, ‘চারজনকে হাসপাতালে নিয়ে আসা হলেও জিয়াসমিনকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর।’ অন্য তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here