গাজীপুরে যুবলীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

0
194
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ জুন) সকালে গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে জয়দেবপুর বাসষ্ট্যান্ড পর্যন্ত পদক্ষিন করে আবার আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক মো. সাইফুল ইসলাম, যুগ্ন আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু, যুগ্ন আহবায়ক এস এম আলমগীর হোসেন, মহানগর যুবলীগের সদস্য বদরুল আলম পাশা, সদস্য ইকবাল মাষ্টার, সদস্য দেলোয়ার হোসেন দেলু, মহানগর যুবলীগের সদস্য ও টঙ্গী পূর্ব থানার যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমান উদ্দিন সরকার, ৫০ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক মো. আজিজুল ইসলাম আজিজ, ৪৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী আমির হামজাসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তরা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের সভাপতির কুরুচিপূর্ণ বক্তব্য ও আ.লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতাদের দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here