গাজীপুরে র‌্যাবের অভিযানে ছিনতাইকারী আটক

0
196
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরে র‌্যাব অভিযান চালিয়ে এক ছিনতাইকারীকে আটক করেছে। এসময় তোর দেহতল্লাশী করে এশটি মোবাইল উদ্ধার করেছে। আটক মোঃ শাহীন গাজীপুর মহানগরের সদর থানার ভাওরাইদ এলাকার জহিরুল ইসলামের ছেলে।
পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডর আব্দুল্লাহ আল মামুন বৃহস্পতিবার বিকালে এক বিজ্ঞপ্তিতে জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর সদর থানার উত্তর সালনা এলাকায় একটি সংঘবর্ধ ছিনতাইকারী দল ছিনতাই এর উদ্দেশ্যে অবস্থান করিতেছে। এ সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সালনা কলোনী মাঠের দক্ষিণ পার্শ্বে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন মো. শাহীনকে আটক করে। পরে দেহ তল্লাশী করে এশটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,ধৃত আসামী জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। সে এবং তার সহযোগীরা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার নিয়মিত উত্তর সালনা এলাকাসহ গাজীপুরের বিভিন্ন স্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here