গাজীপুরে শিশুপুত্রকে গলাকেটে হত্যা, বাবা গ্রেফতার

0
95
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল,গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকায় শিশুপুত্রকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় নিহত শিশুর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।
নিহত ওই শিশুর নাম সোলাইমান শেখ (৩)। সে জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার নূর মোহাম্মদ ওরফে কাজলের ছেলে।
শনিবার (৫ নভেম্বর) রাতে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জাঙ্গালিয়া দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে কাজল দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত। শনিবার রাতে তার স্ত্রীকে খাবার আনতে রান্না ঘরে পাঠান তিনি। এ সময় তাদের শিশুপুত্র সোলাইমান ঘুমিয়ে ছিল। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে কাজল ব্লেড দিয়ে তার ছেলে সোলাইমানকে গলাকেটে হত্যা করেন। কান্নার শব্দ শুনে শিশুর মা শিরিন ঘরের জানালা দিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় সোলাইমান ঘরের মেঝেতে পড়ে আছে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে কাজলকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম মিয়া জানান, ছেলেকে হত্যার অভিযোগে নিহত সোলাইমানের বাবাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here