গাজীপুরে সড়ক থেকে তুলে নিয়ে দুই বোনকে ধর্ষণ ও ভিডিও ধারণ!গ্রেফতার-২

0
279
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে দুই বোনকে একই ঘরে আটকে রেখে অস্ত্রের মুখে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার দুই যুবককে রবিববার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, শ্রীপুরের নোয়াগাঁও গ্রামের নূরু মিয়ার ছেলে আব্দুর রাজ্জাক (৩৫) ও আকাব্বর আলীর ছেলে আজিজুল হক (২৫)।
মামলার বিবরণে জানা গেছে, ৩০ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে দুই বোন একত্রে বাড়ির একটু দূরে ফার্নিচারের দোকানে যাওয়ার সময় শালবনের ভেতর অভিযুক্ত যুবকেরা তাদের গতিরোধ করে। পরে তাদেরকে খুন করার ভয় দেখিয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাকের বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে নিয়ে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজিয়ে একাধিকবার ধর্ষণ করে। তারা প্রতিবাদ জানালেই অস্ত্রের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণ করে।
এ ঘটনা কাউকে না জানানোর জন্য ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার করার ভয় দেখিয়ে দুপুর ১টার দিকে তাদের বাড়ি থেকে বের করে দেয়। এসময় তাদের সাথে থাকা একটি মুঠোফোন রেখে দেয় যুবকেরা।
ভিকটিমের ছোট বোন জানায়, এ ঘটনা তাদের পরিবারের লোকজন এলাকার লোকদের অবহিত করেন। এরপরও আইনের আশ্রয় নিলে তাদেরকে সপরিবারে হত্যার হুমকি দেয়। এ ভয়ে তারা আইনের আশ্রয় নিতেও পাঁচ দিন কোনো প্রকার সাহস পাননি। পরে এলাকার লোকজনের সাহস ও সহযোগিতা প্রদানের আশ্বাসে শনিবার রাতে ভিকটিম ছোট বোন বাদী হয়ে মামলা দায়ের করেন।
শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আক্তার হোসেন জানান, অভিযুক্ত দুই যুবককে রবিবার গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিমদের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here