গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন হেমায়েত হোসেন

0
147
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ (জিডিএ)’র চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো.হেমায়েত হোসেন।
চেয়ারম্যান পদায়ন না হওয়া পর্যন্ত তিনি আর্থিক ও প্রশাসনিক ক্ষমতাসহ অতিরিক্ত দায়িত্ব হিসেবে এই পদে কাজ করবেন বলে মন্ত্রণালয়ের এক অফিস আদেশে বলা হয়েছে বলে মন্ত্রণালয়ের উপসচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে।
জিডিএ চেয়ারম্যান হেমায়েত হোসেন বলেন, রাজউকের আদালে এই আইনটি বাস্তবায়নে আমি কাজ করেছি। আজ আমাকে চেয়ারম্যান হিসেবে এই দায়িত্ব নিয়ে কাজ করতে হবে তা কখনো চিন্তা করেনি।
তিনি বলেন, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের গাজীপুরের সহায় সম্পত্তি এবং জনবল ,অবকাঠামো প্রস্তুতসহ সকল আর্থিক ও প্রশাসনিক পরিচালনায় সকলের সহযোগিতা প্রয়োজন হবে। রাজউকের গাজীপুর অফিসের অবকাঠমো এবং জনবল নিয়ে জিডিএ যাতে দ্রুত কাজ শুরু করতে পারে তার জন্য শিগগিরই অন্যান্য কার্যক্রম শুরু হবে বলে উপসচিব লুৎফুন নাহার জানিয়েছেন।
২০২০ সালের ৮ সেপ্টেম্বর জাতীয় সংসদে এই গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইনটি বিল আকারে পাস হয়। একটি বিশেষ মহলের অপতৎপরতার কারণে দীর্ঘদিন চেয়ারম্যান পদায়ন হয়নি। ফলে গাজীপুরের অবকাঠামো ও উন্নয়ন কাজ ব্যাহত হয়।
ঢাকাস্থ গাজীপুর উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক আতাউর রহমান সংগঠেনর থেকে জিডিএ গঠন করে চেয়ারম্যান নিয়োগ ও দায়িত্ব প্রদান করায় সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন। গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ (জিডিএ)’র চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো.হেমায়েত হোসেনসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here