গাজীপুর চৌরাস্থা হতে অপহৃত সবুজ উদ্ধার

0
381
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর চৌরাস্থা হতে অপহৃত ভিকটিম মোঃ আরিফ হোসেন@সবুজ(৩০)কে গাজীপুর চতর বাজার এলাকা হতে উদ্ধার করেছে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প।
জানাযায়,রোববার ১০ নভেম্বর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন চতর এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর সদর থানাধীন চতর এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহৃত ভিকটিম মোঃ আরিফ হোসেন@সবুজ(৩০), পিতা-মোঃ আইয়ুব আলী খাঁন, সাং-ধানিখোলা দক্ষিন ভাটিপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ’কে নিয়ে গাড়ীযোগে গাজীপুরের দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করিলে অপহনকারীরা ভিকটিমকে চতর এলাকায় ফেলে দ্রুত পালিয়ে যায়। র‌্যাবের অভিযানিক দলটি অবশেষে গাজীপুরের চতর বাজার হইতে ভিকটিমকে উদ্ধার করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন গার্মেন্ট কর্মী। সে গত ০৯/১১/১৯ তারিখ অনুমান ২০.৩০ ঘটিকার সময় নিজ এলাকা ময়মনসিংহ হইতে গাড়ী যোগে গাজীপুর চৌরাস্তায় নামলে ০৪/০৫ জন অজ্ঞাতনামা অপহরণকারী ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ময়মনসিংহ ত্রিশাল থানায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর-৪৫৩ তারিখ ০৯/১১/১৯ খ্রিঃ।
বিষয়টি গত ০৯ নভেম্বর ২০১৯ ইং তারিখ রাত ২৩.১০ ঘটিকার সময় ভিকটিমের বাবা র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ছেলের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে ইং ১০/১১/১৯ তারিখ রাত অনুমান ০৩.৩০ ঘটিকার সময় জিএমপি, গাজীপুর সদর থানাধীন চতরবাজার এলাকা হইতে ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here