গাজীপুর দক্ষিণ সালনায় ধর্ষণকারী ফরহাদ চৌধুরী গ্রেফতার

0
382
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর দক্ষিণ সালনা এলাকা হতে চাঞ্চল্যকর ধর্ষণকারী মোঃ ফরহাদ চৌধুরী(৩২) কে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প ।
গত ২৫/১২/২০১৯ খ্রিঃ তারিখ গাজীপুর জেলার দক্ষিণ সালনা এলাকায় ভিকটিম(২৭) কে ইচ্ছার বিরুদ্ধে হত্যার ভয় দেখিয়ে একাধিক বার জোরপূর্বক ধর্ষণ করে। উক্ত ধর্ষণের ঘটনা দক্ষিণ সালনা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। উক্ত বিষয়ে ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে বা আইনের আশ্রয় নিতে গেলে ধর্ষণকারী তাকে বিভিন্ন ভাবে ভয়-ভিতি প্রদর্শন করে এবং তার জীবন নাশের হুমকি দেয় এবং তার ধর্ষণের অশ্লীল ছবি সহ ভিডিও ধারণ করে তাকে জিম্মি করে। পরবর্তীতে তার এই অশ্লীল ছবি ও ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ এর মাধ্যমে ছড়িয়ে দিয়ে ধর্ষক মোঃ ফরহাদ চৌধুরী(৩২) ভিকটিমের কাছ থেকে ভয় দেখিয়ে বিভিন্ন সময় প্রায় ০৩ লাখ টাকা হাতিয়ে নেয় এবং গত ০২ জানুয়ারি ২০২০ তারিখ পুনরায় ভিকটিম এর কাছে ০৫ লাখ টাকা দাবি করে যার বিনিময় ধর্ষক উক্ত ছবি/ভিডিও গুলো ডিলেট করে দিবে বলে প্রতিশ্রæতি দেয়। পরবর্তীতে উক্ত বিষয়ে আইনগত সাহায্য কামনা করে ভিকটিম এবং তার পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানীর কোম্পানী কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে, যার নম্বর-২৩ তারিখ ০৪/০১/২০ খ্রিঃ। উক্ত অভিযোগ পাওয়ার পর র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন উক্ত ধর্ষণকারীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে।
এরই ধারাবাহিকতায়ঃ গত ০৪ জানুয়ারি ২০২০ তারিখ অনুমান ২৩.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, উক্ত ধর্ষণকারী মোঃ ফরহাদ চৌধুরী(৩২) গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ধর্ষণকারী আসামী ১। মোঃ ফরহাদ চৌধুরী(৩২), পিতা-ওমর উদ্দিন চৌধুরী, মাতা-জয়নব বেগম, সাং-দক্ষিণ সালনা পূর্ব পাড়া, থানা-সদর, জিএমপি, গাজীপুর’কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল্লাশী করে তার দখলে থাকা ভিকটিমের ধর্ষণের অশ্লীল ছবি, ধারনকৃত ভিডিও সহ ০২টি স্যামসাং মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, উপরোক্ত ধর্ষণ এবং প্রতারণার বিষয়ে স্বীকার করে এবং এই বিষয়ে ভিকটিম বাদী হয়ে জিএমপি সদর থানায় ধর্ষণ মামলা করেন, যার নম্বর-১৩ তারিখ ০৫/০১/২০২০ খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধন ২০০৩ ) এর ৯(১)।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here