গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পশ্চিম ও পূর্ব থানার নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

0
167
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর প্রাইভেট স্কুল এসোসিয়েশন টঙ্গী পশ্চিম ও পূর্ব থানার ১৮ নভেম্বর অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনের মাধ্যমে গঠিত দুই কমিটির শপথ অনুষ্ঠান আজ শুক্রবার সন্ধ্যায় টঙ্গীর এনএফসি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এসময় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী সাইদ ল্যাবরেটরী স্কুলের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট সাংবাদিক সৈয়দ আতিক সকলকে শপথ বাক্য পাঠ করান। অনুষ্ঠানে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও কিডস হ্যাভেন স্কুলের প্রতিষ্ঠাতা মোঃ শওকত আলী, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মেরিট স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, ইউনাইটেড মডেল স্কুলের প্রধান শিক্ষক মোঃ শামীম হোসেন, হাজী ফজর আলী স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ নাসির উদ্দিনসহ দুই থানার নবনির্বাচিত কর্মকর্তাগণ এবং এসোসিয়েশনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পশ্চিম থানার নবনির্বাচিত সভাপতি আল-হেলাল স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মুহাম্মদ হেদায়েত উল্লাহ ও সাধারণ সম্পাদক নীড এডুকেয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ মজিবুর রহমান তাদের পরিষদের সকল সদস্যদের নিয়ে শপথ বাক্য পাঠ করেন।
অন্যদিকে পূর্ব থানার নবনির্বাচিত সভাপতি ধূমকেতু পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক ক্যামব্রীজ স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন হাওলাদার তাদের পরিষদের সকল সদস্যদের নিয়ে শপথ বাক্য পাঠ করেন।
শপথ বাক্য পাঠের পর উভয় কমিটি দুই বছরের জন্য দায়িত্ব ভার গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here