গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে আহসান উল্লাহ মাষ্টারের স্বরণ সভা

0
139
728×90 Banner
জাহাঙ্গীর আকন্দ: গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ী মাঠে গাজীপুর মাটি ও মানুষের নেতা, ভাওয়াল বীর, বীর মুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে “আমরা তোমায় ভুলবো না” স্লোগানকে ধারণ করে এক স্বরণ সভার আয়োজন করা হয়েছে। শনিবার বিকেলে রাজবাড়ি মাঠে এ সভার করে গাজীপুর মহানগর যুবলীগ।
গাজীপুর মহানগর যুবলীগের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পি। মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম, শান্ত বাবু এস এম আলমগীর হোসেন মোড়ল সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, এডঃ মোঃ ওয়াজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, কৃষক লীগ নেতা হেলাল উদ্দিন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ওসমান আলী,কাইয়ূম সরকার, আমান উদ্দিন সরকার, মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, গাজীপুর মহানগরের যুবলীগের নেতৃবৃন্দ প্রমুখ।
স্মরণ সভাকে কেন্দ্র করে গাজীপুর মহানগরের সাবেক যুবলীগ নেতাকর্মীদের এক মিলন মেলা পরিলক্ষিত হয়, নেতা কর্মীদের মাঝে  প্রাণচাঞ্চল্য ফিরে পায়।
বক্তারা শহীদ আহসান উল্লাহ মাস্টার এর শ্রম সময় মেধা আদর্শের কথা  আলোচনায় তুলে ধরেন।
বক্তারা শহিদ আহসান উল্লাহ মাষ্টারের হত্যাকারীদের বিচার দ্রুত বাস্তবায়ন চায়।
আগামী দিনের জন্য যুবলীগকে ঐক্যবদ্ধ  থেকে গাজীপুর পাঁচ আসনে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে কাজ করার আহবান জানানো হয়।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here