গাজীপুর মহানগর ৪৪ নং ওয়ার্ডে জাতীয় পার্টির কর্মী সভা

0
159
728×90 Banner

মোঃ শাহজালাল দেওয়ান: গাজীপুর মহানগর ৪৪নং ওয়ার্ডের জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে গাজীপুর সিটি কর্পোরেশন ৪৪ নং ওয়ার্ড টঙ্গী গোপালপুর মধ্যপাড়া রাইজিং সান একাডেমী মাঠ প্রাঙ্গনে ৪৪ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জুয়েল রানার সঞ্চালনায় এবং ওয়ার্ড সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে কর্মীসভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও মেয়র প্রার্থী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্বাস্থ্য সচিব এম এম নিয়াজউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আলমগীর রেজা,মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান,টঙ্গী পূর্ব থানা জাতীয় পার্টির সহ-সভাপতি ইসরাফিল খান,সাধারণ সম্পাদক ওমর ফারুক,টঙ্গী পশ্চিম থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম রানা প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন গাজীপুরের মাটি পল্লীবন্ধু এরশাদের ঘাঁটি ছিল আরজিএম কাদের নেতৃত্বে গাজীপুরের ৫৭ টি ওয়ার্ড এ জাতীয় পার্টির দুর্গ গড়ে তুলতে হবে।আগামী সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য আমাদেরকে প্রস্তুতি নিতে হবে এর জন্য আমাদের ৫৭ টি ওয়ার্ডের প্রত্যেকটি ওয়ার্ড এ জাতীয় পার্টি এবং সহযোগী অঙ্গসংগঠনকে দুর্গ গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়রপ্রার্থী এমএম নিয়াজউদ্দিন তার বক্তব্যে বলেন আমি গাজীপুরে কাজ করতে চাই,গাজীপুরের মানুষের মুখে হাসি ফোটাতে চাই বেকার সমস্যার সমাধান করে মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টি করতে চাই,আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।
আলোচনা সভা শেষে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া এবং গনভোজের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here