গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের ফ্যামিলি-ডে অনুষ্ঠিত

0
209
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরীর পূবাইল রোডে নিলেরপাড়াস্থ আনন্দবাড়ী পিকনিক স্পটে ”গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদ”র ফ্যামিলি-ডে অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার সংগঠনের সদস্য সাংবাদিক পরিবার ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে পূবাইলের আনন্দবাড়ী রিসোর্টে সকাল ১০টা থেকে দিনব্যাপী সাংবাদিক দম্পতিদের খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, লটারী ড্র,পুরস্কার বিতরণ,সংবর্ধনা ও বিনোদনের মধ্য দিয়ে পার করলেন বার্ষিক “ফ্যামিলি ডে”-২০২১। সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলা কার্যক্রম উপভোগ করেন সাংবাদিক পরিবার ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।


গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের সভাপতি রেজা চৌধুরীর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক বায়েজীদ হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, শফিকুল ইসলাম জিতু প্রমুখ। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের গাজীপুর প্রতিনিধি মো: মজিবুর রহমান,দৈনিক মুক্তবলাকার সম্পাদক মো. আলমগীর হোসেন, দৈনিক জম্মভূমির সম্পাদক নজরুল ইসলাম আযাহার,সাপ্তাহিক ভাওয়াল সম্পাদক মনিরুজামান প্রমুখ। সকালে কোরআন তেলোয়াত মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলা কার্যক্রম শেষে গাজীপুর সাংবাদিক পরিবার কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য মোঃ রোমান শাহ আলম এর দ্রুত রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here