গাজীপুর সিটি নির্বাচনে মানুষ জুলুমের জবাব দিয়েছে: হাসান উদ্দিন

0
90
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, আমাদের দেশের মানুষ গরীব হোক, কিন্তু রাজনৈতিক সচেতন।
গাজীপুর সিটি নির্বাচনে তারা তা দেখিয়ে দিয়েছেন। এ নির্বাচনে মানুষ জুলুমের জবাব দিয়েছে। তিনি বলেন, দলীয় বিধি নিষেধের কারণে নিষ্ক্রিয় ছিলাম, নিজের ভাতিজাকেও নির্বাচনে সাপোর্ট করিনি, করলে আজমত উল্লার চেয়ে অনেক বেশি ভোট পেত।
সোমবার দুপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় নগরীর রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মহানগর বিএনপির সাবেক সহসভাপতি মো. আফজাল হোসেন কায়সারের সভাপতিত্বে ও ভিপি জয়নাল আবেদীন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, পেশাজীবী পরিষদ নেতা অধ্যাপক নজরুল ইসলাম, মহানগর বিএনপি নেতা মো. আক্তারুজ্জামান, মো. আব্দুল করিম, অ্যাডভোকেট মো. মিজানুর রহমান, বসির আহমেদ বাচ্চু, সৈয়দ হাসান জুন্নুরাইন সোহেল, মো. আসাদুুজ্জামান আসাদ, মো. দেলোয়ার হোসেন, শেখ মো. আলেক, সাজ্জাদুর রহমান মামুন, আসাদুজ্জামান সোহেল, মো. মোস্তাফিজুর রহমান, মো. ইয়াসিন হোসেন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে হাসান সরকার আরো বলেন, একজনের সুবিধার জন্য সম্পূর্ণ অযৌক্তিকভাবে গাজীপুর-২ আসনের পরিধি বাড়ানো হয়েছে। এতে বর্তমানে যার ভোটার সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৭ লাখ ৭০ হাজার। তিনি বলেন, লাগামহীন দ্রব্যমূল্যের কারণে মানুষের জীবন আজ উষ্ঠাগত।
অবৈধ সরকারের দুর্নীতির খেসারত আজ সাধারণ মানুষকে দিচ্ছে। সাধারণ মানুষ টের পেলেও আওয়ামী লীগ নেতারা তা টের পান না। কারণ, তারা অবৈধভাবে টাকা পয়সা কামিয়ে আরাম আয়েসে জীবন যাপন করছেন। তিনি প্রশ্ন রেখে বলেন, অ্যামেরিকা নাকি আমাদের কাছে কিছুই না, তা হলে আমাদের এত দুর্দশা কেন ? তিনি দেশ রক্ষায় অবৈধ সরকার পতনের এক দফা আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, বিএনপি বড় দল, তাই মতবিরোধ ও ভেদাভেদ থাকতে পারে। রাজপথে যাওয়ার আগে হিংসা বিদ্বষ ভুলে যেতে হবে, আল্লাহ তওবাকারীদের পছন্দ করেন। আন্দোলনে তরুণ প্রজন্মকে সম্পৃক্ত করতে হবে। দেশপ্রেম ও সততা অর্জন করে তরুণ প্রজন্মকে দলে আকৃষ্ট করতে হবে। নিজেদের ভেতর দেশপ্রেম ও সততা না থাকলে তরুণ প্রজন্ম আকৃষ্ট হবে না।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে শ্রমিক দলের কেন্দ্রীয় কার্যকরি সদস্য মো. সালাহ উদ্দিন সরকার বলেন, জনগণ আওয়ামী লীগকে প্রত্যাখান করেছে। গাজীপুর সিটি নির্বাচনে তা প্রমাণ হয়েছে। আওয়ামী লীগের প্রার্থী তিন বারের পৌর মেয়র ছিলেন। তার সাথে প্রতিদ্ব›দ্বী একজন বৃদ্ধা মহিলার ভোটের ব্যবধান ছিলো অনেক বেশি। কিন্তু নৌকার ইজ্জত রক্ষায় কারচুপি করে সেই ব্যবধান কমিয়ে আনা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here