গাজীপু‌রে পুলিশের কাছ থেকে আসামির পলায়ন

0
261
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈরে পুলিশের কাছ থেকে আবির হোসেন নামের এক আসামি পা‌লি‌য়ে গেছে।
শুক্রবার (১৯ এ‌প্রিল) সন্ধা ৭ টার দি‌কে উপজেলার হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘ‌টে।
পুলিশ ও এলাকাবাসী জানান, গত ১৪ এপ্রিল রাতে রহিম না‌মে এক রিকশাচালককে বস্তায় ভ‌রে নির্যাতন ক‌রে দুর্বৃত্তরা।‌ ভো‌রে হ‌রিণহা‌টি এলাকায় বস্তায় ভরা অবস্থায় র‌হিম‌কে ফে‌লে রে‌খে পা‌লি‌য়ে যায় ওই দুর্বৃত্তরা। সকা‌লে স্থানীয়রা তা‌কে আহতাবস্থায় উদ্ধার ক‌রে কা‌লিয়া‌কৈর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করেন। এ ঘটনায় কা‌লিয়া‌কৈর থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হয়।
শুক্রবার সন্ধ্যায় কা‌লিয়া‌কৈর থানার উপ-প‌রিদর্শক (এসআই) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নি‌য়ে আসামি ধ‌র‌তে হরিণহাটি এলাকায় অভিযানে যায়। এ সময় ওই এলাকা থে‌কে ডন না‌মের একব্যক্তিকে আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে এপেক্স কলোনি থেকে আবির হোসেনকে আটক করা হয়। পর তাদের সিএনজিচালিত অ‌টো‌রিকশায় তুলতে গেলে হা‌তকড়া লাগা‌নো অবস্থায় আবির হোসেন পালিয়ে যায়।
এসআই নজরুল ইসলাম জানান, আবির নামের এক আসামি পালিয়ে গেছে। ত‌বে হাতকড়াসহ নয়। গ্রেফতা‌রের পর তা‌কে হাতকড়া লাগা‌নো হয়‌নি। তা‌কে গ্রেফতারের চেষ্টা চলছে।
কা‌লিয়া‌কৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আলমগীর হোসেন মজুমদার জানান, এসআই নজরুল ইসলাম জানিয়েছিল হরিণহাটি এলাকা থেকে একজন আসামি গ্রেফতার করেছেন। কিন্তু হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়া বিষ‌য়ে কিছুই জানায়‌নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here