গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়া পাড়া সমাজকল্যাণ ক্লাব উদ্বোধন

0
73
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া উজগ্রামে গতকাল ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাবের উদ্বোধন শেষে দোয়া মাহফিলে মোনাজাত করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিনপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড ইউপির সদস্য মোঃ আব্দুল আউয়াল। ক্লাবের সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দক্ষিনপাড়া ইউপি সদস্য নূর আলম মন্ডল এবং সমাজসেবক ইউনুছ আলী। ক্লাবের সাধারন সম্পাদক পিয়াস আহম্মেদ ও কোষাধক্ষ্য পারভেজ হোসেনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবক গোলাম রব্বানী, মিঠু মিয়া, ইমদাদুল হক, আব্দুস সামাদ, ক্লাবের সদস্য রোমান, হ্নদয়, সজিব, সিয়াম, সাগর, তানিম, জুয়েল, শুভ, রনি, জিয়াদ, ফারুক, সাব্বির, মিনহাজ, মমিন, সোহান, ছালাম ও বাবু প্রমূখ। শেষে দেশ-জাতির এবং সর্বসাধারণের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়। প্রধান অতিথি মোঃ আব্দুল আউয়াল, আসন্ন দক্ষিনপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের সর্ব শ্রেনীপেশার মানুষের দোয়া ও সমর্থন এবং সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসাবে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমক্তি (দ্রæত সুস্থ্যতা) কামনা করে গতকাল শুক্রবার বাদজুম্মা বগুড়ার গাবতলী দক্ষিনপাড়ার উজগ্রাম বাজারে স্থানীয় বায়তুস সিদ্দীক কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতে অংশ নেন ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান হান্নান, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান পুটু, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি শফিকুল ইসলাম শফি মন্ডল, সাংগঠনিক সম্পাদক বকুল মিয়া, বিএনপির নেতা খলিলুর রহমান, আনিছার রহমান, সাইফুল ইসলাম, মঞ্জু মিয়া, আব্দুল মালেক, মিঠু মিয়া, জাহিদুল ইসলাম, আকু মিয়া, আব্দুল মতিন, মোস্তাফিজার রহমান, ডাঃ সাইফুল ইসলাম, রুবেল মিয়া, ডাঃ রবিউল ইসলাম, দক্ষিনপাড়া ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হোসেন আলী, সদস্য রতন, আমিনুল ইসলাম, শাহীন আলম, আফজাল েেসন, লিটন মিয়া, সাদ্দাম হোসেন, রবিউল ইসলাম, মহিদুল ইসলাম, ছাত্রদল নেতা সাব্বির, মমিন’সহ বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুসল্লীগন প্রমূখ।
দক্ষিনপাড়া ইউনিয়নে গনসংযোগ করেন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী তোফাজ্জল
গতকাল শুক্রবার (২৬শে নভেম্বর২১) বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়নের বিভিন্ন বন্দর-হাটবাজার ও গ্রামে ভোটারদের নিকট মত-বিনিময় ও দোয়া এবং সমর্থন চেয়ে দিনব্যাপী গণসংযোগ করেন আসন্ন দক্ষিনপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন তোফাজ্জল মহুরী। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিলন মিয়া, এলাকাবাসীর মধ্যে কামরুল হাসান বুলবুল, তৌয়ব আলী, ওহেদ আলী, মিনহাজুল ইসলাম, মোনারুল ইসলাম, শাহজাহান আলী, শাহ আলম, ধেরেন চন্দ্র, আবেদ আলী, জয়নাল আবেদীন, আব্দুর রউফ মহুরী, মহেশ স্বর চন্দ্র’সহ গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। দক্ষিনপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন তোফাজ্জল মহুরী, আসন্ন দক্ষিনপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্ব শ্রেনীপেশার মানুষের দোয়া ও সমর্থন এবং সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় গাবতলীতে বিএনপি দোয়া মাহফিল
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি (দ্রæত সুস্থ্যতা) কামনায় গতকাল শুক্রবার বাদআছর বগুড়ার গাবতলী উপজেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাতে অংশ নেন গাবতলী উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মোল্লা, যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, আতিকুর রহমান আতিক, নজরুল ইসলাম টুকু, অধ্যাপক নজমুল হক, মোমিনুল হাসান মমিন, ফজলে রাব্বী মন্ডল ফিরোজ, অধ্যাপক মফিদুল ইসলাম, মুঞ্জুর মোরশেদ, এমআর ইসলাম রিপন, জুলফিকার হায়দার গামা, বিএনপি নেতা আবু আছাদ, মিনহাজুল ইসলাম, আজমল হোসেন শীষ, মশিউর রহমান পুটু, মকবুল হোসেন, সাহাদত হোসেন সাগর, একাব্বর হোসেন একা, জসিউর রহমান সোহেল, মনিরুজ্জামান ফারুক, আশরাফুল ইসলাম গোল্লা, মোয়াজ্জেম হোসেন, নজরুল ইসলাম বজলু, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, যুগ্ম আহবায়ক মহব্বত আলী, মশিউর রহমান সুমন, পৌর যুবদলের আহবায়ক হারুন অর রশিদ হারুন, যুগ্ম আহবায়ক সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাকিরুল হাসান হিরু ও যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক পবন সরকার, উপজেলা ছাত্রদলের সভাপতি এমআর হাসান পলাশ, সাধারন সম্পাদক এস.এম রাঙ্গা, পৌর ছাত্রদল আহবায়ক জাকিরুল ইসলাম লুকু, স্থানীয় যুবদল নেতা খোরশেদ আলম, রুহুল আমিন, ছাত্রদল নেতা মোস্তাফিজার রহমান মোস্তা, ইমরান হোসেন মাছুম, রাশেদ, নোমান, আশিক, রিমন, রিপন, রকি, আল আমিন, শ্রমিকদল নেতা শাহীন পাইকার, রুবেল ও রাসেল সহ স্থানীয় মুসল্লীগন প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here