গাবতলী থানা ও পৌর ছাত্রদলের উদ্যোগে জিয়ার শাহাদৎবার্ষিকী পালিত

0
108
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে গতকাল বুধবার বগুড়ার গাবতলী থানা ও পৌর ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ও থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোরশেদ মিল্টন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা ও যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন। সদর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক রিমন ইসলাম রতনের সভাপতিত্বে ও থানা ছাত্রদল নেতা এমআর হাসান পলাশের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন, আতিকুর রহমান আতিক, মতিয়ার রহমান মতি, থানা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, পৌর যুবদলের আহবায়ক হারুনুর রশিদ হারুন, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, যুগ্ম আহবায়ক মহব্বত আলী, মিনহাজুল ইসলাম, মতিয়ার রহমান মতি, স¤্রাট মাহারুফ, যুবদল নেতা শফিক শাহীন, মোনা, রিয়ন, রুহুল, রাশেদ, বেলাল, ছাত্রদল নেতা মোহতাছিন বিল্লা মুন, এসএম রাঙ্গা, মাহমুদুল হাসান মোহন, সাখাওয়াত, বিপ্লব, আল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল হাসান হিরু, সদস্য সচিব সুজা উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক পবন সরকার, সদস্য সচিব লেমন মিয়া, ছাত্রদল নেতা রকি, ডিউ, রবিউল, মিল্টন, আয়নাল, বাবু, নোমান, আল হাবীব, রাহাত, তৌকির, মমিন, লুকু, জিয়াদ. তাসকিন, শুভ, মেহেদী, দোয়েল, সজিব, রঞ্জু, কোরাসিন, আশিক, মাসুদ রানা, লতিফ, জিয়াদ, সালাম, সেলিম, স্বপন ও মহব্বত প্রমূখ। দোয়া মোনাজাতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দূীর্ঘায়ু-সুস্বাস্থ্য ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
উজগ্রামে দোয়া মাহফিল
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে গতকাল বুধবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়ন ছাত্রদলের আয়োজনে উজগ্রামে স্থানীয় স্কুল মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও আরাফাত রহমান স্মৃতি সংসদ বগুড়া জেলা কমিটির উপদেষ্টা এবং বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়। ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক বাবু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন বিএনপির নেতা শাহআলম রাসেল, তরিকুল ইসলাম পিন্টু, মিঠু, ফরিদ, সেকেন্দার, সাইফুল, ঠান্ডা, বাবলু, রুবেল, শাজাহানপুর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম, যুবদল নেতা হোসেন আলী, হাবিব, রাকিবুল, জুয়েল, মিলন, আব ুমুসা, আনোয়ার, রানা, রতন, শিবলু, আনিছার, জাকিরুল, সাইদ, শফিকুল, মামুন, সুলতান, ছাত্রদলনেতা ইমতিয়াজ, সুমন, লিটন, মমিন, সাদিক, আরাফাত, রুবেল, সাইফুল সিমন, স্বেচ্ছাসেবকদল নেতা সানোয়ার ও সিবলু প্রমূখ। দোয়া মোনাজাতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দূীর্ঘায়ু-সুস্বাস্থ্য ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
কাগইলে সভা ও দোয়া মাহফিল
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে গতকাল বুধবার বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন ছাত্রদলের আয়োজনে জরিনা মাকেট ২য়তলায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও আরাফাত রহমান স্মৃতি সংসদ বগুড়া জেলা কমিটির উপদেষ্টা এবং বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়। ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব আব্দুল মান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন কাগইল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন, বিএনপির নেতা শফিকুল ইসলাম, হাফিজ, লুৎফর রহমান, ঈমান আলী, আব্দুস সাত্তার, এসএম শাহ আলম রাসেল, আব্দুল বারী, শাজাহানপুর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম, যুবদল নেতা আলপনা কবির বাবু, হোসেন আলী, মানিক, রতন, সিহাব, নয়ন, রুবেল, সোহেল, মোজাহিদ, মমিন, ইউনুছ, কাগইল ইউনিয়ন ছাত্রদল যুগ্ম আহবায়ক রিয়াদ আহম্মেদ সেতু, ছাত্রদল নেতা ইউনুছ, হাফিজূল, সাইফুল, নাফিজ, রাব্বী, জনি, বিলাশ, আপেল, সাবলু, স্বেচ্ছাসেবকদল নেতা হারুনুর রশিদ হারুন, আপেল মাহমুদ, সানোয়ার হোসেন, সেকেন্দার আলী, শাহ আলম ও সাবলু মিয়া, হেলাল, মোস্তা, মুকুল প্রমূখ। দোয়া মোনাজাতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দূীর্ঘায়ু-সুস্বাস্থ্য ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here