পূবাইলে সদ্য বিদায়ী ওসিকে সংবর্ধনা ও নবাগত ওসিকে বরণ

0
207
728×90 Banner

সানাউল্লাহ স্বপন: গাজীপুরের পূবাইল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলামকে বরণ এবং সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ভূইয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার বিকেলে গাজীপুর মহানগরের ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিশ,থানা আ.লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে নগরীর মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিশের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা বেলায়েত হোসেন মোল্লার পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর যুবলীগের আহব্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব,বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মাষ্টার,মোতালেব হোসেন,সাবেক কাউন্সিলর বজলুর রহমান বাসির,আ.লীগ নেতা এড মুজিবুর রহমান মুজিব,রহম আলী খন্দকার,আবুল হোসেন,যুবলীগ নেতা মামুনুর রশিদ ভূইয়া,শামিম খান, মহিলা শ্রমিক লীগের পূবাইল থানার সভাপতি মায়া বেগম,পূবাইল থানা ছাত্রলীগের সহ সভাপতি মিনহাজুল ইসলাম,৪১নং ওয়ার্ড আ.লীগের আহব্বায়ক আলমগীর খান ও যুগ্ন আহব্বায়ক জাকারিয়া খান প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিদায়ী ওসিকে সম্মাননা স্মারক তুলে দেন ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিশ ।
উল্লেখ্য, গত ১জুন এক নির্দেশে পূবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়াকে বদলি করা হয় এবং ২ জুন নবাগত ওসি হিসেবে মহিদুল ইসলাম পূবাইল থানায় যোগদান করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here