গাসিকে সলিড ওয়েষ্ট ম্যানেজমেন্ট ফ্রেমওর্য়াক প্ল্যানের উপর কর্মশালা অনুষ্ঠিত

0
40
728×90 Banner

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটি কর্পোরেশনের সলিড ওয়েষ্ট ম্যানেজমেন্ট ফ্রেমওর্য়াক প্ল্যানের উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন।
সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম শফিউল আজম এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সফল মেয়র এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। সোমবার দুপুরে UDCGP, LGED এবং গাজীপুর সিটি কর্পোরেশনের আয়োজনে সিটি কর্পোরেশনের সভা কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। জাইকার পিডি গোলাম মোস্তফা ও সানজিদা এবং জাপনি প্রতিনিধি সহ সিটি কর্পোরেশনের প্রকৌশলীরা উপস্থিত ছিলেন।
এসময় সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, জাইকা আমাদের গাজীপুর সিটি করপোরেশনের সকল কাজ দ্রুতগতিতে করবেন বলে আমরা আশা করি। তিনি আরো বলেন, জাইকার মাধ্যমে আমাদের দীর্ঘ দিনের সমস্যা জয়দেবপুর রেলগেট এর ফ্লাইওভার নির্মাণের মাধ্যমে সমাধান করবে। ফলে সিটি করপোরেশনের ৪০ লাখ লোকের পক্ষ থেকে জাইকা প্রতিনিধি ও পিডিকে শুভেচ্ছা জানান তিনি।
প্রধান অতিথি সিটি করপোরেশনের মেয়র জায়েদা খাতুন জাইকা প্রতিনিধি ও সকল কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা চেয়ে বলেন, আমাদের উন্নয়ন মূলক কাজ দ্রুতগতিতে এগিয়ে নিতে হবে। গত দুই বছরে সিটি করপোরেশনের উন্নয়ন কাজ ঝিমিয়ে পড়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here