গাসিক মেয়রের বহিষ্কারের দাবীতে চতুর্থদিনেও টঙ্গীতে অবরোধ মহাসড়কে আগুন

0
160
728×90 Banner

মো: জাহাঙ্গীর আকন্দ: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এড. জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে চতুর্থদিনেও বিক্ষোভ মিছিল করেছে টঙ্গীস্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীর। শনিবার বিকেলে বিক্ষুব্ধ নেতাকর্মীরা টঙ্গীর চেরাগআলী, কলেজ গেইটসহ বিভিন্ন স্থানে মহাসড়ক অবরোধ করে রাখেন প্রায় আধাঘন্টা। বিক্ষুব্ধ নেতাকর্মীরা মহাসড়কে টায়ার জ¦ালিয়ে মেয়রের বহিষ্কারের দাবীতে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।
এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের শীর্ষ নেতাদের নিয়ে বিরূপ মন্তব্যকারী এবং দেশের গুরুত্বপূর্ণ দুটি গোয়েন্দা সংস্থার সুনাম ক্ষুন্নকারী জামাত বিএনপির এজেন্ট, নব্য রাজাকার, প্রতারক শাহেদ ও হেলেনা জাহাঙ্গীরের সহযোগী, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমের বহিষ্কারের দাবী জানান।
এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুল ইসলাম নূরু, গাজীপুর মহানগর যুবলীগের আহŸায়ক সদস্য কাইয়ুম সরকার, প্রভাবশালী যুবলীগ নেতা লিটন মাহজন, টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আক্তার সরকার, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হুমায়ুন কবির বাপ্পিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here