গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর স্বামীবাগ থেকে গ্রেফতার ৫

0
88
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক: সড়ক দুর্ঘটনায় নটরডেম কলেজ শিক্ষার্থীর নিহতের জেরে গড়ে ওঠা নিরাপদ সড়ক চাই আন্দোলনকে কেন্দ্র করে বিশৃঙ্খলা তৈরির অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ শুক্রবার দুপুরে রাজধানী কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানানো হয়। অভিযুক্তদের রাজধানীর স্বামীবাগ এলাকা থেকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে।
সংবাদ সম্মেলনে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা স্বামীবাগ এলাকায় একবছর ধরে বসবাস করে আসছিলেন। দেশের বিভিন্ন জায়গায় তাদের বাড়ি হলেও স্বামীবাগ এলাকা থেকে বিভিন্ন ইস্যুতে তারা অপপ্রচার চালাতেন ও গুজব ছড়াতেন। তারা জ্বালানি তেলের দাম বৃদ্ধি নিয়েও অপপ্রচার চালাতো।
খন্দকার আল মঈন বলেন, তাদের কাছ থেকে দেশ-বিদেশের বিভিন্ন উৎস থেকে আসা দুই লাখ টাকা জব্দ করা হয়েছে। তারা অরাজকতা ও বিশৃঙ্খলা তৈরির উদ্দেশ্যে ছাত্রদের নিরাপদ সড়ক আন্দোলন ভিন্ন খাতে নিতে গুজব ছড়াত। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল্লাহ আল মাহমুদ, ওয়ায়েজ কুরুনী, তাওহীদুল ইসলাম, গাজী সাখাওয়াত ও হাবিবুর রহমান। তাদের বয়স ৩০-৩২ বছর। তাদের কাছ থেকে ল্যাপটপ, হার্ডডিস্ক ও নাশকতা ও উসকানিমূলক লিফলেট উদ্ধার করেছে র‍্যাব।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here