জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত স্বেচ্ছাসেবকলীগের- সাদেক

0
214
728×90 Banner

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ পৃথিবীতে কম সংখ্যক মানুষই আসেন, তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য । তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে । সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে। পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করেনা । মন হয়না কখনো কলুষিত । নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি – ঠিক সেরকম একজন মানুষ ঢাকা মহানগর উত্তরের তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি, বঙ্গবন্ধুর আদর্শের এক সাহসী সৈনিক, ক্লিন ইমেজের অধিকারী আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেক । তিনি ১৯৮১ ইং সালের ৩ জুন রাজধানীর তুরাগের নয়ানগর এলাকার এক প্রভাবশালী সভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন । বুধবার (৩ জুন ) ছিল এই নেতার জন্মদিন । তুরাগে আওয়ামী- স্বেচ্ছাসেবক লীগের পরিবারের উঠোনে নিয়মিত পদচারন যারা করেন তারা সবাই আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেককে নিজের বড় ভাইয়ের মতোই শ্রদ্ধা করেন । তাই আজ তার জন্মদিন সবাই মনে রেখেছেন । আওয়ামী ও বিভিন্ন সহযোগী সংগঠনের রাজনৈতিক পরিবারের সদস্যরা আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেককে সব সময় তাদের একজন অভিভাবক হিসেবে মনে রেখেছে এবং রাখবে । সবাই আশাবাদী শুধু স্বেচ্ছাসেবকলীগ নয়, ব্যক্তিগত জীবনেও তিনি সবার পাশেই আছেন এবং এভাবেই থাকবেন সারাজীবন । আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেক ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত । ছোটকাল থেকে পরিবারের সদস্যদের বঙ্গবন্ধুর প্রতি প্রীতি দেখেই মূলত আওয়ামী লীগের প্রতি অনুরাগী হয়ে উঠা । ছাত্র জীবনেই রাজনীতির মাঠে খুব অল্প সময়েই তিনি বেশ নাম কামিয়ে নেন । বর্তমানে ঢাকা মহানগর উত্তরের তুরাগ থানা আওয়ামী- স্বেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি হিসেবে দায়িত্বরত আছেন। জন্মদিনের প্রথম প্রহর থেকেই মোবাইল ফোন কিংবা ফেইসবুক দুটোতেই শুধুই জন্মদিনের শুভেচ্ছা । আর তার বাসা? সে তো জন্মদিনের প্রথম প্রহর থেকেই বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের দখলে । যেন ঈদের মিলনমেলা । আসলেই তো ঈদ । কারন বন্ধু, কর্মী, ছোট ভাই আর শুভাকাঙ্ক্ষীদের কাছে আলহাজ মোঃ সাদেকুর রহমান সাদেকের জন্মদিন মানেই বিশেষ কিছু, যা আসে প্রতিবছরে মাত্র একবার । তাঁর শুভাকাঙ্খীদের যত শুভেচ্ছাবাণী ফেসবুকে পোস্ট করা হচ্ছে, তার কিছু সংগৃহীত অংশ এখানে তুলে ধরা হলো:
নিত্য চন্দ্র ঘোষ লিখেছেন,
শুভ শুভ শুভ দিন,
তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি জনাব হাজী মোঃ সাদেকুর রহমান সাদেক ভাই এর জন্মদিন।
তুরাগ থানা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন।
মোহাম্মদ বাবুল হোসেন লিখেছেন,
Happy Birthday Love ♥ Today is your birthday Today is a very important and joyful day for me. Because, today is the day that Allah sent the man I love to this world. I am expressing millions of thanks and gratitude to Allah. If God had not sent you, I would not have been able to love you. Even though you are no longer with me today, you have gone too far, far, far away Yet I love you, always wish you well. I’m sorry I couldn’t give you a birthday present today, because the right is gone. As a gift for your birthday, I prayed two rak’ats of nafl prayers to Allah and asked for many prayers so that Allah Pak would accept it.
Happy Birthday. |
শাহীন হোসেন লিখেছেন,
শুভ জন্মদিন— তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেকুর রহমান সাদেক ,
আমার রাজনৈতিক সহকর্মী, দীর্ঘদিন একসাথে রাজনীতিতে আছি, বাকি জীবন যেন এক সাথে থাকতে পারি সবাই দোয়া করবেন।
শামিম আহমেদ লিখেছেন,
শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন ।
মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি ।
হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে,
তেমন করে বন্ধু তোমার জীবন যেন শুখের সাগরে ভাসে ।
—- অফুরন্ত ভালোবাসা রইল তোমার জন্য ।। শুভ জন্মদিন !!!!! শুভ জন্মদিন !!!!!
তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি , সভাপতি- তুরাগ যুব কল্যান সংসদ , সভাপতি, ম্যানেজিং কমিটি – নয়ানগর নেছারিয়া দাখিল মাদ্রাসা ও আমার প্রিয় বন্ধু আলহাজ্ব মোঃ সাদেকুর রহমান (সাদেক) এর শুভ জন্মদিন। জন্মদিন উপলক্ষে সবাইকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন ।
মোঃ নাসির উদ্দিন নাসিম লিখেছেন,
❤?? শুভ, শুভ, শুভ, দিন ❤?? তুরাগ থানা আওযয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, রাজপথের সহযোদ্ধা জনাব হাজী সাদেকুর রহমান সাদেক-❤ তুরাগ থানা যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা রইল ।
হাজী তৌকির হাসান ইকবাল লিখেছেন,
শুভ জন্মদিন শুভ জন্মদিন তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সংগ্রামী সভাপতি আলহাজ্ব সাদেকুর রহমান সাদেক এর শুভ জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন ।
হাজী মোঃ আলাউদ্দিন আহম্মেদ লিখেছেন,
তুরাগ যুব কল্যান সংসদের সভাপতি ও নয়ানগর নেছারিয়া দাখিল মাদ্রাসার সন্মানিত সভাপতি, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সন্মানিত সভাপতি হাজী সাদেকুর রহমান সাদেক এর শুভ জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি ।
মোঃ দেলোয়ার হোসেন লিখেছেন,
শুভ জন্মদিন শুভ জন্মদিন তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সংগ্রামী সভাপতি প্রাণ প্রিয় বড ভাই আলহাজ্ব সাদেকুর রহমান সাদেক ভাই এর জন্মদিন শুভেচ্ছা ও অভিনন্দন ।
এম সানি লিখেছেন,
—- অন্তর এর অন্তরস্থল থেকে জানাই অফুরন্ত ভালবাসা প্রিয় বড় ভাই।।।।
হরিরামপুর ইউনিয়ন ছাএলীগ এর সাবেক সাধারণ সম্পাদক,
তুরাগ থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোঃ সাদেকুর রহমান সাদেক ভাই এর জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন ।
আব্দুর রহমান পলাশ ক্সলিখেছেন
শুভ জন্মদিন…
প্রিয় সাদেকুর রহমান সাদেক ভাই ❤️
সভাপতি
তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ
ঢাকা মহানগর উত্তর । ফেসবুকের মাধ্যমে এমন হাজারো শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোঃ সাদেকুর রহমান সাদেকের শুভাকাঙ্ক্ষীরা ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here