জাতীয় শোক দিবসে প্রতিটি ওয়ার্ডে গরু ও খাসি বিতরণ করলেন মেয়র পদপ্রার্থী আবদুল্লাহ আল মামুন মন্ডল

0
208
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুর সিটি কর্পোরেশনের গাছায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গাছা থানাধীন সকল ওয়ার্ড ও প্রস্থাবিত কাউলতিয়া থানা সহ মহানগরের সকল থানায় গরু ও খাসি বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবাশ বিষয়ক উপ কমিটির সদস্য ও ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর (মেয়র পদপ্রার্থী) আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
১৪ আগস্ট শনিবার সকাল ১১ ঘটিকার সময় সিটি কর্পোরেশনের বোর্ডবাজার এলাকায় মামুন মন্ডলের কার্যালয়ের সামনে প্রতিটি ওয়ার্ডের নেতা কর্মীদের মাধ্যমে গরু ও খাসি বিতরণ করেন। প্রত্যাকটি ওয়ার্ডের গরীব দুঃখী ও মেহনতি মানুষ যেন জাতীয় শোঁক দিবসে মিলাদ মাহফিলে অংশগ্রহন করে তবারক গ্রহন করতে পারে সেজন্য ১৫টি গরু ও ১৫টি খাসি বিতরণ করেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডলের সভাপতিত্বে গরু ও খাসি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য এস এম শামীম আহমেদ, গাজীপুর মহানগর কৃষকলীগের যুগ্ন সম্পাদক লিটন মোল্লা, গাজীপুর মহানগর মৎস্যজীবী লীগের সদস্য সচিব আসাদুল কবির, গাছা থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ ইসমাইল হোসেন, ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আজিজ মিয়া, গাজীপুর মহানগর সেচ্ছাসেবক লীগের সদস্য শফিকুল ইসলাম শফিক, ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জহিরুল ইসলাম হারুন সিপাই, ৩৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ইকবাল হোসেন মোল্লা, আওয়ামীলীগ নেতা কায়সার খান, ৪৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী প্রভাবশালী যুবলীগ নেতা আলহাজ্ব কামাল দেওয়ান, গাছা থানা কৃষক লীগের সভাপতি শাহাজালাল তরুন, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বাবুল হোসেন মন্ডল, ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী আমির হোসেন, ৪৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ মহর মৃধা, তাতীলীগ নেতা জামাল খান, হাসান উদ্দিন সরকার, মৎস্যজীবী লীগের আহবায়ক নবীন হোসেন, যুবলীগ নেতা শহিদুল ইসলাম শহিদ মন্ডল প্রমুখ।
আলোচনা সভা শেষে গাজীপুর মহানগরের সকল থানা ও গাছা থানার প্রতিটা ওয়ার্ডে শোক দিবস উপলক্ষে খাসি ও গরু বিতরন করার মাধ্যমে সমাপ্ত করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here