জাতীয় সংলাপের দাবি হাস্যকর: সেতুমন্ত্রী

0
271
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপের দাবিকে হাস্যকর বলে মন্তব্য করেছেন।
তিনি বলেন, এই নির্বাচনকে যদি তারা মনে করে সঠিক নয়, এটা তারা বলতেই পারে। আমরা বলব, জনগণ নির্বাচনে ভোট দিয়েছে, আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে বিজয়ী করেছে। এই নির্বাচন নিয়ে সারা পৃথিবীর কোথাও প্রশ্ন নেই।
শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ফ্লাইওভার ও চার লেন সড়কের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গিয়ে তিনি এসব কথা বলেন।
এ সময় সেতুমন্ত্রী বলেন, জনগণ তাদেরকে ভোট না দিয়ে প্রত্যাখ্যান করেছে। যারা আন্দোলনে প্রত্যাখাত, নির্বাচনেও জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। এখন তারা নানা দাবি উত্থাপন করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যত চক্রান্তই করুক, বাংলাদেশের জনগণের কাছে তাদের দাবির কোনো আবেদন নেই।
তিনি বলেন, সরকারের অগ্রাধিকার হচ্ছে- সড়ক ও পরিবহনে শৃঙ্খলা। সড়ক ও জনপথ অধিদফতরকে এরই মধ্যে নির্দেশ দিয়েছি সাত দিনের নোটিশ দিয়ে যেসব সড়ক, মহাসড়ক অবৈধ দখলে আছে, সেসব রাস্তা অবৈধ দখল মুক্ত করতে হবে।
ওবায়দুল কাদের বলেন, তারা কী বললেন তাতে আমাদের কিছু যায় আসে না। বাংলাদেশের জনগণ কী বললো সেটা হলো বড় কথা। জনগণ বিপুলভাবে শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র এবং সততার পক্ষে রায় দিয়েছে। ৭০-এর পর নৌকার পক্ষে এমন গণজোয়ার কেউ আর দেখেনি। এই নির্বাচন যদি তারা মনে করে সঠিক নয়, তারা বলতেই পারে।
এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের এডিসি দিদারে আলম মাকসুদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন, গাজীপুরের এএসপি আমিনুল ইসলাম, স্থানীয় প্রশাসন এবং সড়ক ও জনপদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here