জাতীয় স্বাধীনতা পার্টি (জে.এস.পি) এর চট্টগ্রাম বিভাগীয় কর্মী সম্মেলন ও আলোচনা সভা

0
271
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: জাতীয় স্বাধীনতা পার্টি (জে.এস.পি) এর চট্টগ্রাম বিভাগীয় কর্মী সম্মেলন ও আলোচনা সভা গত ৪ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় বাবু রতন কৃষ্ণা ধর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় স্বাধীনতা পার্টি (জে.এস.পি) এর সভাপতি মিজানুর রহমান মিজু। আরো উপস্থিত ছিলেন, জে.এস.পি’র মহাসচিব জয় প্রকাশ নারাণ রক্ষিত, সিনিয়র যুগ্ম মহাসচিব দীপক কুমার পালিত, চট্টগ্রাম মহানগরের সভাপতি বাবু সুজিত সরকার, সাধারণ সম্পাদক বাবু দোলন কুমার দে, সহ-সভাপতি দীপঙ্কর দাশ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সুজন ভট্টাচার্য্য, প্রচার সম্পাদক কার্তিক দে, চট্টগ্রাম বিভাগীয় প্রচার সম্পাদক দেবাশীস বসু মল্লিক, মহিলা সম্পাদিকা জুবাইদা গুলশান আরা, সহ-সভাপতি বাবু সুশান্ত দত্ত সোনা, চট্টগ্রাম দক্ষিণের সভাপতি আনোয়ার মোস্তফা, চট্টগ্রাম উত্তরের সভাপতি মোসলে উদ্দিন, কেন্দ্রীয় অর্থ সম্পাদক উত্তম কুমার চৌধুরী, চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি ইত্তেখার আহমদ, অর্থ সম্পাদক মোঃ ইব্রাহিত খোকা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মিজু বলেন, দেশকে সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ, মাদকমুক্ত করতে হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে মুক্তিযুদ্ধের চেতনার সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ২১শে আগষ্টে গ্রেনেড হামলার রায় এখনো পুর্নাঙ্গ কার্যকর হয় নাই। দ্রুতগতিতে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে তিনি বিচার বিভাগীয় তদন্ত কমিশন গঠনের দাবী জানান। তিনি নেতাকর্মীদেরকে উদ্দেশ্যে দলকে সুসংগঠিত করতে নিরলস কাজ করে যাওয়ার আহ্বান জানান।
মহাসচিব বাবু জয় প্রকাশ নারায়ণ রক্ষিত বলেণ, ডেঙ্গু প্রকোপ দেশে দিন দিন বেড়ে চলছে। সবাই একটু সচেতন হতে মহামারি ডেঙ্গুর প্রকোপ থেকে আমরা রক্ষা পাব। সবাইকে সচেতন হওয়ার অনুরোধ করেন তিনি।
সিনিয়র যুগ্ম মহাসচিব দীপক কুমার পালিত বলেন, বিগত ১০ বছরের শেয়ার বাজারে সূচক নি¤œমুখী। হাজার হাজার বিনিয়োগকারী পথে বসেছে। অনেক লোক অজান্তে মারা গেছে। শেয়ার বাজার এবং ব্যাংক লুটেরাদের আইনের আওতায় এনে বিচার করার জন্য সরকারের কাছে জোর দাবী জানান।
চট্টগ্রাম মহানগর সভাপতি সুজিত সরকার বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার জন্য সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি।
সাধারণ সম্পাদক দোলন কুমার দে বলেন, রোহিঙ্গা সমস্যা একটি জাতীয় সমস্যা। রোহিঙ্গা সমস্যা সমাধানে অতিদ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য আন্তর্জাতিক সংস্থাসহ সরকারের কাছে জোর দাবী জানান।
বিভাগীয় সভাপতি রতন কৃষ্ণধর বলেন, সারাদেশে ক্ষতিগ্রস্ত বন্যাদুর্গত এলাকায় ত্রাণ পৌঁছালেও সঠিকভাবে বন্টন হয় নাই। ক্ষতিগ্রস্ত লোকেরা যাতে সাহায্য সহযোগিতা পায় তার যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের কাছে জোর দাবী জানান তিনি।
আমরা দেশ ও জনগণের কল্যাণে কাজ করছি। জাতীয় স্বাধীনতা পার্টি মুক্তিযুদ্ধের চেতনার একটি রাজনৈতিক দল। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমরা সরকারের অংশীদার হয়ে কাজ করতে চাই।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here