টঙ্গীতে অন্ত:সত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলা

0
148
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় সাজ্জাদ (২৪) নামে আরো একজন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে নগরীর মধুমিতা রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। অন্ত:সত্ত্বা শিরিন আক্তার মুন্নিকে আহত অবস্থায় টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী মুন্নি জানায়, একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে হঠাৎ করেই আমার বাসায় ঢুকে। এ সময় তারা আমাকে এলোপাথাড়ি মারধর করতে থাকলে তাদের বলি যে আমি অন্ত:সত্ত্বা আমাকে মেরোনা। তারপরও সন্ত্রাসীরা আমার কথায় কর্ণপাত না করে আমাকে এলোপাতাড়ি মারতে থাকে। সন্ত্রাসীরা আমার পেটে আঘাত করলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। তারা আমাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক লিটন শরীফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ মারামারির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here