টঙ্গীতে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও বিদায় সংবর্ধনা

0
122
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : আজ (১০ অক্টোবর) বুধবার আশরাফ টেক্সটাইল মিলস্ হাই স্কুল,আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও আল-হেলাল স্কুলে এসএসসি পরিক্ষাথীদের জন্য দোয়া মাহফিল ও বিদায় সংবর্ধনা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
আশরাফ টেক্সটাইল মিলস্ হাই স্কুল
আশরাফ টেক্সটাইল মিলস্ হাই স্কুলে আজ সকালে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল,বিদায় সংবর্ধনা ও শহীদ মিনারের ভিত্তিপ্রস্ত স্থাপন করা হয়। স্কুলের প্রধান শিক্ষক প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সভাপতি মোহামুদ আলী মৃধার সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহসভাপতি ওসমান আলী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন,গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্ঠা কাজী সেলিম,আব্দুল বাসেত খান,আফিল উদ্দিন,শাহজাহান তপন,দেলোয়ার হোসেন প্রমুখ।

আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়
আমজাদ আলী সরকার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিসেস মাধুরী দেবীর সভাপতিত্বে উক্ত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা: নাজিম উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা জিন্নাত সুলতানা আখিঁ প্রমুখ।


আল-হেলাল স্কুল
টঙ্গীর আল-হেলাল স্কুলে আজ (১০ অক্টোবর) বুধবার সকালে এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ হেদায়েত উল্লাহর সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক মোজাম্মেল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন আল-হেলাল স্কুলের প্রাক্তন সহকারি প্রধান শিক্ষক মামুনুর রশিদ, সিনিয়র শিক্ষক মাওলানা আল আমিন, মোশারেফ হোসেন, মোর্শেদা পারভীন, মোঃ হেলাল উদ্দিন, আবুল কাশেম, নাসিমা বেগম পলি, তাহমিনা সুলতানা, ফাতেমা আক্তার এলি, ফজলুল হক প্রমুখ। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সাবেক পরিচালক (অব.) দেওয়ান মোখলেছুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন স্কুলের সিনিয়র শিক্ষক জাহান আরা বেগম, জুয়েনা পারভীন মুক্তা, খালেদা আক্তার, আব্দুল হান্নান, ইহসান আরা শুভ, সালমা আক্তার, নাজমুন্নাহার মুন, শাহীনুর আক্তার, নাদিরা আক্তার, হাফসা আক্তার প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here