টঙ্গীতে করোনা ভাইরাস সংক্রমন রোধে চিকিৎসা সামগ্রী বিতরণ

0
149
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:আজ বৃহস্পতিবার টঙ্গীতে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়েছে। অফকন্স কেপিটিএল জেভি’র উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ রেলওয়ে ঢাকা ডিভিশনের ডি.আর.এম মো: সালাউদ্দীনের হাতে অফকন্স কেপিটিএল জেভি’র প্রজেক্ট ম্যানেজার মি. বিনম শ্রীবাস্তব করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ লিকুইড, মাস্ক, হ্যান্ডগ্লভস, কেমিক্যাল স্প্রে ও ব্লিচিং পাউডার তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-টঙ্গী-জয়দেবপুর রেলওয়ে সম্পসারণ প্রকল্পের প্রজেক্ট ডিরেক্টর মো: সাইদুল ইসলামসহ অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ। এ সময় ডিআরএম, ঢাকা ডিভিশন কৃতজ্ঞতা জানান এবং এই প্রয়াসের ভ‚য়সী প্রশংসা করে বলেন, যখন এই মুহুর্তে বাংলাদেশ এগুলোর সংকুলান কম সেই মুহুর্তে উক্ত সামগ্রী রেলওয়ের সমস্ত কর্মচারীকে করোনা ভাইরাস সংক্রমনের হাত থেকে বাঁচাতে সাহায্য করবে।
প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার বলেন, যে প্রকল্পের সমস্ত কর্মচারীগণকে এই মরণব্যাধি করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে শুরু থেকেই বিভিন্ন প্রতিরোধক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেমন হাত ধোয়ার ব্যবস্থা, স্যানিটাইজার ও মাস্ক বিলি, থার্মাল স্ত্রিনিং, সংক্রমণ প্রতিরোধক স্প্রে এবং বিভিন্ন সচেতনতা কার্যক্রম চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here