টঙ্গীতে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় মিছিল

0
64
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছে নগরীর ৪৬ নং ওয়ার্ড। শনিবার বিকেলে ঠেলাগাড়ি মার্কায় ৪৬নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সোহেল রানার সমর্থনে মিছিল ও জনসংযোগ চালিয়েছে তার কর্মী ও সমর্থকরা। এসময় তারা ঠেলাগাড়ি সমর্থনের বিভিন্ন শ্লোগান দেন।
মিছিলটি ৪৬ নং ওয়ার্ডের বিসিক মা টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে দত্তপাড়া, শৈলারগাতী, ফাইসন্স রোড, হয়ে নয়াগাঁও এলাকায় ঠেলাগাড়ি মার্কা কার্যালয়ে গিয়ে শেষ হয়।
এসময় সোহেল রানা কর্মী সমর্থকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আগামী ২৫ মে নির্বাচনে ঠেলাগাড়ি মার্কার কোন বিকল্প নেই। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই ওয়ার্ড থেকে ঠেলাগাড়িকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। সাধারণ মানুষ এই এলাকায় পরিবর্তন চায়। তারা কোন ভূমিদস্যুর হাতে ক্ষমতা দেখতে চায় না।
তিনি আরো বলেন, ঠেলাগাড়ি মার্কার পাশাপাশি এই ওয়ার্ড থেকে নৌকা মার্কাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এর সুযোগ্য সন্তান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি এর সালাম ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here