টঙ্গীতে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, তিন ধর্ষক গ্রেফতার

0
135
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গী থেকে কৌশলে এক গৃহবধূকে অপহরণের পর পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানা পুলিশ শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক সৈয়দ রায়হান হোসেন ওরফে সাদ্দাম (২৯), মোঃ আব্দুর রহমান (৩২) ও মোঃ জসিম (৩০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের গতকাল শনিবার দুপুরে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ধর্ষণের ভিডিও ধারণকৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ টঙ্গী দত্তপাড়া আলম মার্কেট এলাকায় স্বামী-মোঃ মিলনকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। গত ১০ ডিসেম্বর তুচ্ছ ঘটনা নিয়ে ওই গৃহবধূকে তার স্বামী তালাক দেয়ার হুমকি দেয়। পরে বিষয়টি মিমাংসা করে দেওয়ার কথা বলে মিলনের বন্ধু রায়হান পরের দিন দত্তপাড়া রিয়া গার্মেন্টস এর মোড়ে ডেকে নেয়। সেখান থেকে কৌশলে একটি সিএনজিতে উঠিয়ে রায়হান ঢাকার নতুন বাজার বাঁশতলা এলাকায় ভাড়াকৃত বাসার একটি রুমে আটক রেখে পালাক্রমে ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিও মোবাইল ফোনের ধারণ করে। এছাড়া ধর্ষণের ঘটনা ফাঁস করলে গৃহবধূর অশ্লিল ভিডিও ফেসবুকে ভাইরাল করে দেয়ার হুমকি দেয়। পরে ওই গৃহবধূকে একটি সিএনজি করে টঙ্গীতে পাঠিয়ে দেন। এরপর গৃহবধূ শুক্রবার টঙ্গী পূর্ব থানায় অপহরণ পূর্বক গণধর্ষণের একটি মামলা দায়ের করেন। পরে টঙ্গী পূর্ব থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিন ধর্ষককে গ্রেফতার করে।
টঙ্গী পূর্ব থানার ওসি আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং নারী ও শিশু নির্যাতন আইনে মামলা একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here