টঙ্গীতে জুয়া খেলায় বাধা দেওয়ায় ছাত্রদল নেতাকে পেটালেন যুবলীগ নেতা

0
31
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে জুয়া খেলায় বাধা দেওয়ায় ছাত্রদল নেতা এসএম মশিউর রহমান মাসুমকে (৩০) মারধর করেছে ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ইসমাইল হোসেন ও তার লোকজনেরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৯টায় চেরাগআলী রিকশাস্ট্যান্ড এলাকায়।
ভুক্তভোগী টঙ্গী পশ্চিম থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক এসএম মশিউর রহমান মাসুম জানান, রাতে তিনি চেরাগআলী হয়ে ঢাকার উত্তরা যাচ্ছিলেন। এ সময় চেরাগআলী রিকশাস্ট্যান্ডে বোর্ড বসিয়ে জুয়া খেলা হচ্ছে দেখে তিনি প্রতিবাদ করেন। এ সময় তিনি জুয়ার বোর্ড বন্ধ করতে জুয়াড়িদের বাধ্য করেন। পরে খবর পেয়ে গাজীপুর মহানগরীর ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ইসমাইল হোসেন, আল-আমিন, মোবারক হোসেনসহ ৪-৫ জন নেতাকর্মী এসে প্রিন্স রেস্তেরায় বসে থাকা ছাত্রদল নেতা মাসুমকে এলোপাতাড়ি কিল-ঘুসি ও লাথি মেরে আহত করেন। এতে পথচারী ও রেস্তেরাঁর লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আহত ছাত্রদল নেতা টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
এ ব্যপারে অভিযুক্ত ইসমাইল হোসেন মারধরের বিষয়টি অস্বীকার করে বলেন, মাসুম আমার পূর্ব পরিচিত। তার সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছিল। বিষয়টি সমাধান হয়ে গেছে।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here