টঙ্গীতে টিকা নেওয়ার পর অসুস্থ শতাধিক, কারখানা ছুটি

0
337
728×90 Banner

নাসির উদ্দীন বুলবুল : গাজীপুর মহানগরীর টঙ্গীতে করোনা টিকার প্রথম ডোজ নেওয়ার পর শতাধিক পোশাক শ্রমিক অসুস্থ হয়ে পড়েছেন। তারা টঙ্গী বিসিক শিল্প এলাকার “আর বি এস বি ফ্যাশান” পোশাক কারখানার কর্মী। আজ বৃহস্পতিবার এ ঘটনার পর সেখানে টিকাদান কর্মসূচি স্থগিত ও কারখানা ছুটি ঘোষণা করা হয়েছে।
কারখানার এডমিন আনোয়ার হোসেন খান জানান, নীট সদস্য বিজিএমইএ ‘র নির্দেশনা অনুযায়ী গাজীপুর সিভিল সার্জন অফিস থেকে সরবরাহকৃত ভ্যাকসিন আর বি এস আর ফ্যাশন লিঃ এর ৯০০ শ্রমিকের শরীলে ২২ডিসেম্বর ২০২১ তারিখ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পুষ করলে ফ্যাক্টরির কিছু শ্রমিক অসুস্থ হয়ে পরে । অসুস্থ হওয়ার কারণে আজ ২৩ ডিসেম্বর ২০২১ সকাল ১১টায় কর্তৃপক্ষ ফ্যাক্টরিটি ছুটি ঘোষণা করেছেন। ভ্যাকসিন পুষ করার সময় কারখানার এডমিন সাইদুল ইসলাম, তাদের ডাক্তার কামাল উদ্দিন রিজন, নার্স নাসিমাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অসুস্থ হয়ে মনি (৩০), শান্তা ( ২০), সাহিদা (২৬), সাহিন (২৬), নাছিমা (২০),তাসলিমা(২১),শিপ্রা(২১),রোকসানা (২৬) প্রমুখ, শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় শ্রমিকদের মাঝে আতংক বিরাজ করছে। শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের ডা. জানান,শঙ্কিত হওয়ার কোন কারণ নেই।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here