টঙ্গীতে ট্র্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

0
37
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল দশটার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্লাটফর্মে এ ঘটনা ঘটে। মৃত ওই পুলিশ সদস্যের নাম আব্দুল বাতেন (৫৫)। তিনি সিরাজগঞ্জ জেলার সাহাদাতপুর থানা এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি টঙ্গী রেলওয়ের পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্তব্যরত ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্লাটফর্মে দায়িত্ব পালন করছিলেন আব্দুল বাতেন। এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছালে পেছনদিক থেকে আব্দুল বাতেনকে ধাক্কা দেয়। এ সময় তিনি রেল লাইনে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন। ঘটনার পর টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের অন্যান্য সদস্যরা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. নাফিস মজিদ বলেন, রোগীকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বাম পাশের অংশটি থেতলে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো পরামর্শ দেওয়া হয়। কিছুক্ষণ পর হাসপাতালেই তার মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here