টঙ্গীতে ডোবা থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

0
90
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে কচুরিপানা ডোবা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বনমালা মধ্যপাড়া দক্ষিণ টেকপাড়া এলাকার জনৈক শাহ্ মিয়ার ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মানিক ওরফে ছোট মানিক (২৩)। তিনি ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার গতলা গ্রামের শহিদ মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার সকালে বনমালা মধ্যপাড়া এলাকার শাহ্ মিয়ার ডোবার কচুরিপানার মধ্যে একটি লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।
পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবা থেকে লাশটি উদ্ধার করে। লাশটি গলাকাটা ও পেটের নাড়িভুড়ি বের হওয়া ছিল। পুলিশের ধারণা, রাতে দুর্বৃত্তরা তাকে গলাকেটে করে এবং পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যার পর ডোবায় ফেলে যায়। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, নিহত মনির দীর্ঘদিন যাবত পরিবার-পরিজন ছেড়ে ভবঘুরে জীবনযাপন করতেন। মাদক সেবন এবং বিক্রির অভিযোগে পুলিশ তাকে একাধিকবার আটক করেছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here