টঙ্গীতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী অসহায় মানুষের মাঝে তুলে দিলেন এমপি শামসুন্নাহার

0
270
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীতে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেছেন গাজীপুরের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া। শনিবার ৭শত পঞ্চাশ অসহায় পরিবারের মাঝে তিনি প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন। দুপুরে টঙ্গীর ব্যাংক মাঠ বস্তিবাসীদের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।
টঙ্গীর ব্যাংক মাঠ বস্তিবাসীদের মাঝে খাদ্য বিতরণের পর বেগম শামসুন্নাহার ভূঁইয়া বলেন, এই মহামারী শেষ হওয়া পর্যন্ত তিনি অসহায় মানুষকে সাহায্য করে যাবেন। সঠিকভাবে এসব খাদ্য বিতরণ করা হচ্ছে কিনা তা বেগম শামসুন্নাহার ভূঁইয়া সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন। তিনি আরও বলেন, যদি কোথাও কোনো অসহায় মানুষ বাদ পড়ে যায় তাহলে বিশেষ বিবেচনা করে আমরা পুনরায় খাদ্য দেয়ার চেষ্টা করছি।
আমাদের প্রত্যেকটি স্থানীয় কাউন্সিলর এবং আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের যার যতটুকু সামর্থ্য আছে সামর্থ্য অনুসারে গরিব, অসহায়, দুস্থ মানুষদের মাঝে ব্যক্তিগত উদ্যোগেও উপহার সামগ্রী দিয়ে যাচ্ছে। উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রজব আলী। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীমকোর্ট আইনজীবী এড. নাদিম আহমেদ শিমুল, বাংলাদেশ ট্রেড ইউনিয়নের টঙ্গী থানা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান হেলাল, হ্যাপি আক্তার, আওয়ামীলীগ নেতা আহসান উল্লাহ, শাহ আলম ডালী রানা, তাজুল ইসলাম, জাকির হোসেন মাষ্টার প্রমুখ। আলোচনা সভা শেষে বস্তিবাসীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here