টঙ্গীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

0
146
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ:গাজীপুরের টঙ্গীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করছে গাজীপুর মহানগর আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।
মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর বিকেলে নগরীর টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এই অনুষ্ঠানের আয়োজন হয়। এসময় কোরআন খানি, মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মহানগর আওয়ামীলীগের সভাপতি এড্যা. আজমত উল্লা খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মহিনউদ্দিন আহামেদ মহির সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি সামছুন্নাহার ভূইয়া, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু,
মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মহানগর কৃষক লিগের সভাপতি হেলাল উদ্দিন, মহানগর তাতীলীগের সভাপতি মোঃ শাহা আলম। বাংলদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য ও ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বক্কর, ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আলিম মোল্লা, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কে এম নাসির উদ্দিন নাসির, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হুমায়ুন কবির বাপ্পি। মহানগর ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মশিউর রহমান সরকার বাবু। রাজিব হায়দার সাদিম সহ বিভিন্ন ওয়ার্ড ও থানার নেতা কর্মীবৃন্দ। আলোচনা সভা শেষে ৭৫ পাউন্ড ওজেনের কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।
উল্লেখ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের বলস্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here