টঙ্গীতে ফেনসিডিলসহ নারী মাদক কারবারি গ্রেফতার

0
107
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর নগরীর টঙ্গীতে ফেনসিডিলসহ এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। তার নাম শিরিন আক্তার (২৯)। শুক্রবার গভীর রাতে আউচপাড়া কলেজগেট শাকিল স্মরণী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এলাকাবাসী জানায়, আউচপাড়া শাকিল স্মরণী এলাকায় ২২ নম্বর বাড়ির নিচ তলায় ওই নারী বসবাস করতেন। তার বাসায় প্রতিনিয়ত বিভিন্ন ধরনের মানুষের আনাগোনা ছিলো। তার কাছে কিছু জানতে চাইলে সে লোকজনের সাথে খারাপ ব্যবহার ও পুলিশের ভয়ভীতি দেখাতেন বলে ওই বাসায় কী করতো কেউ কিছু জানতো না।

পুলিশ জানায়, ২২ নম্বর বাসার নিচ তলায় মাদকব্যবসা পরিচালনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে শুক্রবার রাত ১২ টার দিকে অভিযান চালানো হয়। পরে ওই নারীর ঘরে তল্লাশি চালিয়ে ৩০ বোতল ফেনসিডিল, পানির বোতলে রাখা সাড়ে চার লিটার লিকুইড ফেনসিডিল ও সাড়ে ৩৩ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।
টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত নারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রজু শেষে আজ (শনিবার) গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। তার সহযোগী অন্যান্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here