টঙ্গীতে ফেনসিডিলসহ ৬মাদক ব্যবসায়ী আটক নগদ টাকাসহ ট্রাক ও প্রাইভেটকার জব্দ

0
224
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: টঙ্গীর এরশাদনগর শালিকচুড়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক এলাকায় শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে ৮৫৮ বোতল ফেনসিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গাজীপুর পোড়াবাড়ী র‌্যাব-১ এর ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-শ্রী শিবু বর্মন (৪৫), শ্রী রসেন বর্মন (২০), নূর ইসলাম (৩০), লোকমান হোসেন (২৪), জিহাদ হোসেন (২০) ও সাদ্দাম হোসেন (৩০)।
র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, ভোর ৪টার দিকে দিনাজপুর থেকে মাদকের একটি বড় চালান রাজধানীর উদ্দেশ্যে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১ এর গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং মাদক দ্রব্যের চালানটির গতিবিধি অনুসরণ করার লক্ষে অবস্থান নেয়। এক পর্যায়ে র‌্যাব সদস্যরা টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শালিকচুড়া এলাকায় মাদক দ্রব্য বহনকারী ট্রাকের অবস্থান সনাক্ত করে।
এ সময় তাদের কাছ থেকে মাদক দ্রব্য বহনকারী একটি ট্রাক, ৮৫৮ বোতল ফেনসিডিল, ৯টি মোবাইল ফোন, নগদ ৫০হাজার ৫শ’ টাকাসহ ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।
ধৃত আসামীরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানান, শিবু বর্মন পেশায় একজন ট্রাক ড্রাইভার। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ট্রাকে মাদক দ্রব্য দেশের বিভিন্ন জেলা থেকে রাজধানীতে নিয়ে আসে। মাদক ব্যবসায়ীরা তাকে চালানপ্রতি ২০ হাজার টাকা করে দেয়। রসেন বর্মন শিবু বর্মনের সহকারী ছিল। নূর ইসলাম ফেনসিডিলের চালানটি টঙ্গী এলাকা থেকে গ্রহণ করে তাদের পূর্ব নির্ধারিত স্থানে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ঘটনাস্থলে উপস্থিত ছিল। লোকমান হোসেন পেশায় অনলাইন অ্যাপস পাঠাও এর চালক। সে তার সহযোগী জিহাদ হোসেনকে সাথে নিয়ে ওই ফেনসিডিলের চালানটি গ্রহণ করার জন্য প্রাইভেটকারসহ টঙ্গী এলাকায় আসে। এব্যাপারে তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here