টঙ্গীতে বাসচাপায় নারীর মৃত্যু

0
37
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে বাসা চাপায় এক নারীর মৃত্যু হযেছে। শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ওই নারীর নাম ফরিদা ইয়াসমিন (৬০)। সে টঙ্গী বাজার ভরান এলাকার আবদুল ওহাব মোল্লার স্ত্রী। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় বাসের সহকারী লোকমানকে আটক করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, আজ শনিবার দুপুরে গাজীপুরা তামিরুল মিল্লাত মাদ্রাসা ছুটি শেষে নাতনি আশরাকে নিয়ে টঙ্গীর ভরান এলাকার বাসায় ফেরার পথে গাজীপুরা বাস স্ট্যান্ডে বাসের অপেক্ষায় করছিলেন তারা। এ সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের একটি লেনে (পূর্ব পাশে) শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে শিশু আশরার কোন ক্ষতি হয়নি। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে স্থানীয়রা টঙ্গীর চোরাগ আলী এলাকা থেকে ওই বাসটিকে জব্দ করেন।
এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, বাসটি জব্দ করা হয়েছে। তবে পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশটি হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রীয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here