টঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

0
102
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীর পাগার এলাকায় একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথে এসির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশির মন্ডল(২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় তোফায়েল(২০) নামের একজন গুরুতর আহত হয়েছেন। আহত তোফায়েলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
শুক্রবার ৭ জানুয়ারি বিকেলে নগরীর পাগার এলাকায় ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথে এসির কাজ করার সময় এই দূর্ঘটনায় ঘটে।
নিহত শিশির মন্ডল মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার কালুসুর গ্রামের চন্দ্র মন্ডলের ছেলে। আহত তোফায়েল চাঁদপুর জেলার মতলব থানার জাকিরগঞ্জ এলাকার রফিক মিয়ার ছেলে।
ঘটনার প্রত্যক্ষদর্শী নিহতের সহকর্মী জয় জানান, ভবনের দ্বিতীয় তলায় এসি সংযোজন করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশির নিচে পরে গেলে মাথায় গুরুতর আঘাত লাগে অপর সহকর্মী তোফায়েল পায়ে গুরুতর আঘাত পায়। পরে স্থানীয়দের সহায়তায় দুজনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশিরকে মৃত ঘোষণা করেন।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাভেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here