টঙ্গীতে বিয়ের অনুষ্ঠান থেকে তুলে নিয়েনির্যাতন, দুই লাখ টাকা মুক্তিপন দাবী

0
126
728×90 Banner

মো: জাহাঙ্গীর আকন্দ : টঙ্গীর এরশাদনগর এলাকায় বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠান থেকে তুলে নিয়ে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করেছে স্থানীয় একদল সন্ত্রাসী। তাদের দাবীকৃত দুই লাখ টাকা মুক্তিপন না দেওয়ায় সুজন নামের এক যুবককে গত বৃহস্পতিবার রাত ১০টায় তুলে নিয়ে যায়। টঙ্গী পূর্ব থানা পুলিশের সহযোগিতায় রাত ১২টায় এরশাদনগর চানকির টেক এলাকার একটি রিকশার গ্যারেজ থেকে তাকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, সন্ত্রাসী শাকিল, কুট্টি, মীর হোসেন, বেসতি সোহেল ও বিল্লালের নেতৃত্বে সুজনকে অপহরণ করে নিয়ে যায় এবং দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে। সন্ত্রাসীদের দাবীকৃত দুই লাখ টাকা না পেয়ে সুজনের উপর অমানবিক নির্যাতন চালায়। নির্যাতনে সুজনের বাম চোখ, ডান হাত, পায়ের রগ, নাকে ও বুকে মারাত্মক জখমের চিহ্ন রয়েছে।
নির্যাতিত সুজন জানান, এরশাদনগর ৪নং বøকের শাহীন মিয়ার ছেলে রোকনের গায়ে হলুদ অনুষ্ঠানে সুজন ও তার পরিবারের সদস্যরা দাওয়াতি মেহমান হিসেবে উপস্থিত ছিল। হঠাৎ করে ১০/১২জনের একটি সন্ত্রাসী দল তার চোখে লাইট মেরে ধরে রাখে এবং টেনে হেছড়ে তাকে একটি রিকশায় তুলে ৮নং বøক চাঁনকিরটেক এলাকায় একটি রিকশার গেরেজে নিয়ে তার আত্মীয়স্বজনকে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করে। আত্মীয় স্বজন টঙ্গী পূর্ব থানা পুলিশের সহযোগিতায় রাত ১২টায় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। সুজন আরো জানান, পুলিশ যথা সময়ে না গেলে তার হাত, পা, চোখ বেঁধে পানিতে ফেলে দেয়ার পরিকল্পনা করেছিল সন্ত্রাসীরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here