টঙ্গীতে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনালে লষ্করপাড়া স্কোর্টিংক্লাব বিজয়ী

0
198
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : যুব সমাজের মাদক থেকে মুক্ত রাখতে খেলাধুলার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী ৫১ নং ওয়ার্ড সাতাইশ ছাত্র সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে রবিবার সন্ধ্যায় খরতৈল পশ্চিমপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
ফাইনালে অংশগ্রহণকারী কাজীপাড়া ক্রীড়া সংঘ বনাম লষ্করপাড়া স্পোর্টিং ক্লাব সর্বোচ্চ প্রতিযোগিতার মাধ্যমে লষ্করপাড়া স্পোর্টিং ক্লাব চূড়ান্ত বিজয়ী হয়েছে। গাজীপুর মহানগর ছা্ত্রলীগের সাবেক সহ সভাপতি মোঃ হানিফুর রহমানের সভাপতিত্বে এবং হাজী রওশন আলী একাডেমীর সিনিয়র সহকারী শিক্ষক মো. আফছার উদ্দিনের পরিচালনায় মনিটর ব্যাডমিন্টন টুনামেন্ট ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি করপোরেশনের ৫১ ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ জাকির হোসেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সদস্য আসিফ ইকবাল, খেলা পরিচালনায় সুমন দস পলক,ছাত্র লীগ নেতা নাঈম খান, ফাহাদ খান, লিখন আহম্মেদ, ইয়াছিন আহম্মেদ, পারভেজ হোসাইন, রিদমি হোসেন, ফাহিম হোসেন, মোঃ বিজয় মিয়া,নাজমুল হোসেন, রাজু আহম্মেদ, রিফাত হোসেন প্রমুখ।
এসময় গাজীপুর সিটি করপোরেশনের ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমজাদ হোসেন বলেন যুব ও ছাত্র সমাজ কে খেলাধুলর প্রতি আগ্রহী করে এলাকায় একটি সুন্দর মাদক মুক্ত সমাজ গর্তে সার্বিক সহযোগিতায় পাশে থাকবো। আলোচনা সভা শেষে বিজয়ী দের মাঝে এল ই ডি সহ সকল খেলোয়াড়দের মাঝে সম্মাননা ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here